নিউজ ডেস্ক

১৪ জানুয়ারি, ২০১৫ ১৬:১৬

হবিগঞ্জে কেরোসিনের ড্রাম বিস্ফোরণে অগ্নিদগ্ধ ১৫

হবিগঞ্জে একটি দোকানে কেরোসিন তেলের ড্রাম বিস্ফোরণে ১৫ জন অগ্নিদগ্ধ হয়েছেন। এদের মধ্যে গুরুতর আহত অবস্থায় দুজনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হবিগঞ্জে একটি দোকানে কেরোসিন তেলের ড্রাম বিস্ফোরণে ১৫ জন অগ্নিদগ্ধ হয়েছেন। এদের মধ্যে গুরুতর আহত অবস্থায় দুজনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার দুপুরে বানিয়াচং উপজেলার দোয়াখানি এলাকায় এ ঘটনা ঘটে। অন্যান্য আহতদের মধ্যে ৪ জনকে হবিগঞ্জ সদর হাসপাতাল ও বাকিদের বানিয়াচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুরে বানিয়াচং উপজেলার দোয়াখানি এলাকায় আবু মিয়ার মুদির দোকানে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লেগে যায়। আগুন দ্রুত চারদিকে ছড়িয়ে পড়লে দোকানে থাকা একটি কেরোসিনের ড্রামে আগুন ধরে বিস্ফোরণ হয়। এসময় দোকানে থাকা ১৫ জন অগ্নিদগ্ধ হয়।

বানিয়াচং থানার ওসি মো. লিয়াকত আলী ঘটনার সত্যতা স্বীকার করে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে।

হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার মহসিন আহমেদ জানান, আগুনে দগ্ধ দুজনের শরীরের বেশির ভাগ স্থান পুড়ে গেছে। এ কারণে তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত