সিলেটটুডে ডেস্ক

২৮ মার্চ, ২০১৮ ০২:০৫

মাহিদ হত্যার প্রতিবাদে নগরীতে সমাবেশ ও আলোক প্রজ্জ্বলন আজ

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী মাহিদ আল সালাম হত্যার প্রতিবাদে নগরীতে আজ বুধবার প্রতিবাদ সমাবেশ আহ্বান করা হয়েছে।

সিলেটের সর্বস্তরের ছাত্র-জনতার ব্যানারে বিকেল সাড়ে ৫ টায় কোর্ট পয়েন্ট এ সমাবেশ শেষে ক্বীন ব্রীজের তীরে মাহিদ স্মরণে আলো প্রজ্জ্বলন করা হবে।

“মাহিদ হত্যার বিচার চাই, নিরাপদ ক্বীন ব্রিজ এলাকা চাই।” এই আহ্বানে আয়োজকরা ফেসবুকে ইভেন্ট খুলে আজকের সমাবেশ ও আলোক প্রজ্জ্বলন কর্মসূচীর প্রচারণা চালানো হচ্ছে।

ইভেন্টে বলা হয়- আমরা দেখে আসছি গত বেশ কিছুদিন ধরেই শান্তির শহর নামে পরিচিত সিলেট নগরীতে দুষ্কৃতিকারীদের দৌরাত্ম্য বেড়েই চলেছে, যার সর্বশেষ শিকার মাহিদ আল সালাম।

উল্লেখ্য, শনিবার(২৫ মার্চ) রাত প্রায় ১ টায় সিলেট নগরের দক্ষিণ সুরমার কদমতলী এলাকায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে নিহত মাহিদ আল সালামের (২৮)। চাকুরী সংক্রান্ত কাজে মাহিদ রোববার রাতে ঢাকার উদ্দেশ্যে যাবার জন্য রাত সাড়ে ১২টার দিকে বাসা থেকে বের হন। তিনি রাত ১টার দিকে কদমতলী এলাকায় পৌঁছালে একদল দুর্বৃত্ত তার পথরোধ করে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে তাকে সেখানে অচেতন অবস্থায় পরে থাকতে দেখে এক রিকশাচালক তাকে নিয়ে হাসপাতালের দিকে রওয়ানা হলে ক্বীনব্রিজ এলাকায় এলে সেখান থেকে পুলিশ মাহাদিকে রাত আড়াইটার দিকে গুরুতর ওসমানী হাসপাতালে নিয়ে যায়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় মারা যান মাহিদ।

আপনার মন্তব্য

আলোচিত