নিজস্ব প্রতিবেদক

০৭ জুলাই, ২০১৮ ১৭:৩৩

মনোনয়ন প্রত্যাহারের আগের দিনে সংবাদ সম্মেলন ডাকলেন সেলিম

আসন্ন সিলেট সিটি করপোরেশন নির্বাচনে মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষ দিন সোমবার (৯ জুলাই)। ঠিক তার আগের দিন রোববার এক সংবাদ সম্মেলনের ডাক দিয়েছেন মহানগর বিএনপির সাধারণ সম্পাদক ও সিলেট সিটি নির্বাচনে মেয়র পদপ্রার্থী বদরুজ্জামান সেলিম।

এদেখেই বোঝা যাচ্ছে সিলেট সিটি নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে বিএনপির মধ্যে ক্রমশই বেড়ে চলেছে টানাপোড়েন।

বিএনপির কেন্দ্রীয় নেতৃবৃন্দ ধানের শীষ প্রতীকে নির্বাচনে অংশ নিতে সদ্য সাবেক মেয়র আরিফুল হক চৌধুরীকে মনোনীত করেন। দলের মধ্যে প্রথমে বিভেদ থাকলেও পরবর্তীতে কেন্দ্রের সিদ্ধান্ত অন্যান্য মনোনয়ন প্রত্যাশীরা মেনে নেন। তবে এ সিদ্ধান্ত এখনো মেনে নিতে পারেননি মহানগর বিএনপির সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম।

তিনি স্বতন্ত্র প্রার্থী হয়ে নাগরিক কমিটি ব্যানারে মেয়রপদে নির্বাচনের লক্ষ্যে মনোনয়নপত্র জমা দিয়েছেন এবং পুরোদস্তুরে চালিয়ে যাচ্ছেন প্রচার-প্রচারণাও।

রোববার সংবাদ সম্মেলনের ব্যাপারে তিনি সিলেটটুডে টোয়েন্টিফোরকে বলেন, আমি কোনো চাপের কাছেই নতি শিকার করবোনা। আর সরে দাঁড়ানোরতো প্রশ্নই ওঠেনা। আমার উপর যত বড়ই শাস্তি আসুক না কেন আমিই শেষ ব্যক্তি যেখান থেকে আমি কখনোই সরে দাঁড়াবো না।

তিনি আরো বলেন, আগামীকালের সংবাদ সম্মেলনে তা আরো স্পষ্ট হয়ে যাবে। আমি মাঠে আছি। মাঠেই থাকবো।

সেলিম বলেন, আমি প্রার্থী হওয়ার পর বিএনপি নেতাকর্মীদের মধ্য থেকে প্রচুর সাড়া পাচ্ছি। অনেকে হয়তো সরাসরি আমার পক্ষে নামতে পারছেন না। কিন্তু তারা আমার পক্ষে রয়েছেন। ভোটের দিন তার প্রতিফলন পাওয়া যাবে।

আপনার মন্তব্য

আলোচিত