গোয়াইনঘাট প্রতিনিধি

০৭ অক্টোবর, ২০১৮ ২০:১৮

রাজনীতি করি দেশের জন্য, জনগণের জন্য: ইমরান আহমদ

সিলেট ৪ আসনের সংসদ সদস্য ইমরান আহমদ বলেছেন, আমি রাজনীতি করি জনগণের জন্য। দেশের জন্য। আমি ভালোবাসি সীমান্ত জনপদখ্যাত এই অঞ্চলকে। আমি এখানকার মানুষের কল্যাণে নিজেকে দীর্ঘদিন থেকে জড়িয়ে রেখেছি। জনগণ আমার আস্থা ভরসারস্থল।

জনকল্যাণে জন্য চেষ্টা করি শতভাগ উজাড় করে উন্নয়ন করার। যা করেছি তা সকলে চোখের সামনে দৃশ্যমান। জনস্বার্থে আমার গৃহীত উন্নয়ন কর্মকাণ্ড বাস্তবায়ন চলছে, জনগণ আবারো আমাকে নির্বাচিত করলে তা ভবিষ্যতেও চলমান থাকবে।

রোববার (৭ অক্টোবর) সিলেটের গোয়াইনঘাট উপজেলা সম্মেলন কক্ষে উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

উপজেলা আওয়াম লীগের সভাপতি মোহাম্মদ ইব্রাহিমের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগ নেতা গোপাল কৃষ্ণ দে চন্দনের সঞ্চালনায় আয়োজিত সভায় তিনি আরো বলেন, আপনারা জনগণকে আওয়ামীলীগ তথা আমার সালাম দিন, আমি বিশ্বাস করি জনগণ আমাকে গ্রহণ করবে। কেননা আওয়ামীলীগ এই জনপদে এমন কোন কাজ করেনি যার জন্য জনগণ নৌকাকে প্রত্যাখ্যান করবে। নিজের জন্য আবারো নৌকায় ভোট চেয়ে দেশ সেবায় নিজেকে অব্যাহত রাখার অভিমত ব্যক্ত করে তিনি বলেন, আমাদের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকার ক্ষুধা, দারিদ্রমুক্ত একটি উন্নত বাংলাদেশ বিনির্মাণে নিরলসভাবে কাজ করছেন। জনকল্যাণে তার নানামুখী উন্নয়ন প্রকল্প এখন সর্ব মহলেই প্রশংসিত। সারা পৃথিবী জোড়েই এখন এক জননন্দিত নেতর নাম শেখ হাসিনা। আবারো নৌকা প্রতিকে ভোট দিয়ে আওয়ামী লীগ তথা শেখ হাসিনা সরকারকে বিজয়ী করতে ভেদাভেদ ভুলে গিয়ে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে সর্বস্তরের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে নৌকা মার্কার বিজয়ে কাজ করার জন্য তিনি নেতাকর্মীদের প্রতি আহবান জানান।

বর্ধিত সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন আওয়ামী লীগ নেতা আব্দুল খালিক। সভায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আফিয়া বেগম, গোয়াইনঘাট সরকারী কলেজের অধ্যক্ষ মো. ফজলুল হক প্রমুখ।

এসময় অন্যান্যর মধ্যে বক্তব্য উপস্থিত ছিলেন উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল হক, উপজেলা আওয়ামী লীগ নেতা সুভাস চন্দ্র পাল ছানা, মাষ্টার ইসমাইল আলী, সাবেক ভাইস চেয়ারম্যান গোয়াইনঘাট উন্নয়ন সংসদের সভাপতি এডভোকেট জামাল উদ্দিন মাষ্টার, ইউপি চেয়ারম্যান আব্দুস সালাম, আমিনুর রহমান চৌধুরী, লুৎফুর রহমান লেবু, ইউপি চেয়ারম্যান আমিনুর রহমান চৌধুরী, এস কামরুল হাসান আমিরুল, আব্দুস সালাম, আওয়ামী লীগ নেতা সুভাষ চন্দ্র পাল ছানা, সিরাজুল ইসলাম, সামসুল আলম, উপজেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক কামরুল হাসান, আশিকুর রহমান, আব্দুস শহিদ, ফরিদ আহমদ শামিম, নজরুল ইসলাম, আব্দুল মালিক, মিনহাজুর রহমান, মোজাম্মেল হোসেন সিদ্দিকী মেনন, উপজেলা যুবলীগের আহবায়ক ফারুক আহমদ, যুগ্ম আহবায়ক মো. শাহবুদ্দিন, আহমেদ আহমেদ মোস্তাকিন, সদস্য গোলাম কিবরিয়া রাসেল, সোহান দে, ফয়সল আহমদ, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড নেতা কামাল হোসেন মেম্বার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক ছয়ফুল আলম আবুল, জেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি এম নিজাম উদ্দিন, উপজেলা যুবলীগের আহবায়ক ফারুক আহমদ, মোস্তাকিন, গোলাম কিবরিয়া রাসেল, নজরুল ইসলাম, সুভাস দাশ, মুজিবুর রহমান, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত