সিলেটটুডে ডেস্ক

০৭ নভেম্বর, ২০১৮ ১৯:০৫

জকিগঞ্জে বন্যা আশ্রয় কেন্দ্রের উদ্বোধন বৃহস্পতিবার

বৃহস্পতিবার দুপর ১ টায় জকিগঞ্জের কশকনকপুর গাজির মোকাম দাখিল মাদ্রাসায় বন্যা আশ্রয় কেন্দ্রের ৩ তলা ভবন নির্মাণ কাজের উদ্বোধন করবেন জকিগঞ্জ-কানাইঘাটের সংসদ সদস্য ও বিরোধী দলীয় হুইপ সেলিম উদ্দিন।

বৃহস্পতিবার কশকনকপুর গাজির মোকাম দাখিল মাদ্রাসায় এক অনুষ্ঠানের মধ্যে দিয়ে এ ভবনের নির্মান কাজের উদ্বোধন করবেন তিনি। সুরমা নদীর পাশে অবস্থিত কশকনকপুর ইউনিয়নের দীর্ঘ দিনের দাবি পুরণ হওয়ায় ঐ দিন এলাকার সাধারণ মানুষ ও মাদ্রাসা পরিচালনা কমিটির পক্ষে সেলিম উদ্দিন এমপি কে সংবর্ধনা দেওয়া হবে বলে জানিয়েছে মাদ্রাসা কতৃপক্ষ।

কশকনকপুর মাদ্রাসার সুপার আব্দুস সালাম জানান, সুরমা নদীর পাশে গড়ে উঠা কষকনকপুর গাজির মোকাম দাখিল মাদ্রাসা ১৯৮১ সালে প্রতিষ্টিত হওয়ার পর থেকে কোন সরকারি ভবন নির্মাণ হয় নি এজন্য এলাকা বাসির অনেক দিনের দাবি ছিল একটি ভালো তিন তলা ভবনের। অবশেষে সেই স্বপ্ন পুরন করেছেন সেলিম উদ্দিন।

এ দিকে কশকনকপুর ইউনিয়নের বাসিন্দা কশকনকপুর গাজির মোকাম দাখিল মাদ্রাসার দাতা সদস্য জকিগঞ্জ সাবরেজেষ্ট্রি অফিসের দলীল লেখক আব্দুস শাকুর জানান, সেলিম উদ্দিন এমপি শুধু মাদ্রাসায় ভবন নির্মাণ নয় বিগত দিনে কশকনকপুর ইউনিয়নে অনেক রাস্তা পাকাকরণ করেছেন বিশেষ করে কশকনকপুর খোজার মহল্লার ভেতরে কোন কাঁচা সড়ক নেই সব জনগুরুত্বপূর্ণ রাস্তা তিনি পাকাকরণ করে দিয়েছেন।

সেলিম উদ্দিন এমপির একান্ত সহকারী রুহুল আমিন রাজু জানান, বৃহস্পতিবার সেলিম উদ্দিন কশকনকপুর গাজির মোকাম দাখিল মাদ্রাসা সহ গঙ্গাজল হাসানিয়া সিনিয়র মাদ্রাসায় তিন তলা ভবন একটির ভিত্তি প্রস্থর স্থাপন করবেন।

আপনার মন্তব্য

আলোচিত