নবীগঞ্জ প্রতিনিধি

২৪ নভেম্বর, ২০১৮ ১৩:৩৬

নবীগঞ্জে বাস খাদে পড়ে মেডিকেল অফিসারের মৃত্যু

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় ঢাকা-সিলেট মহাসড়কে যাত্রীবাহী একটি বাস খাদে পড়ে সাফি কামাল চৌধুরী নামে এক মেডিকেল অফিসার নিহত হয়েছেন। শনিবার (২৪ নভেম্বর) সকাল ৯টার দিকে সদরঘাট নতুন বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ৩০ জন।

নবীগঞ্জের গোপলার বাজার পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ কাউছার মাহমুদ তোরন জানান, সকালে হবিগঞ্জ-সিলেট এক্সপ্রেস পরিবহনের যাত্রীবাহী একটি বাস সিলেট যাচ্ছিল। পথে মিতালী পরিবহনের একটি বাসের সঙ্গে ধাক্কা লেগে ওই বাসটি পার্শ্ববর্তী খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই একজনের মৃত্যু ও অন্তত ৩০ জন আহত হন।

তিনি আরো জানান, আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। এদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক থাকায় মৃতের সংখ্যা বাড়তে পারে। এছাড়া গাড়ির ভেতরে আরো মরদেহ থাকতেও পারে।

শেরপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গিয়াস উদ্দিন জানান, উদ্ধার কাজ চলছে। মোট কয়জন মারা গেছেন এ ব্যাপারে এখনও নিশ্চিত হওয়া যায়নি।

নবীগঞ্জের স্থানীয় সাংবাদিক এমএ আহমদ আজাদ জানান, নিহত সাফি কামাল চৌধুরী বাহুবল উপজেলার ডা. মুজিবুর রহমান চৌধুরীর ছেলে এবং শেভরন বাংলাদেশের মেডিকেল অফিসার ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত