ছাতক প্রতিনিধি

২৭ নভেম্বর, ২০১৮ ১৮:৪২

ছাতকে ফুলেল শুভেচ্ছায় সিক্ত মানিক

সুনামগঞ্জ-৫ (ছাতক-দোয়ারাবাজার) আসনে আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য মুহিবুর রহমান মানিককে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেছে দুই উপজেলার হাজারও মানুষ।

মানিকের ঢাকা থেকে মনোনয়নের চিঠি নিয়ে এলাকায় আগমণের খবরে মঙ্গলবার সকাল থেকেই হাজার হাজার সমর্থক তাকে বরণ করতে জড়ো হন ছাতক-গোবিন্দগঞ্জ সড়কে।

সকালে সিলেট থেকে হযরত শাহজালাল (র:) ও শাহ পরান (র:) এর মাজার জিয়ারত করে সকাল ১১ টায় ছাতকের উদ্দেশ্যে রওনা দেন তিনি। এসময় সিলেটের বিশ্বনাথ উপজেলার লামাকাজি পৌঁছলে সেখানকার স্থানীয় নেতাকর্মীরা ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ করেন।

পরবর্তীতে সুনামগঞ্জের প্রবেশদ্বার গোবিন্দগঞ্জ পৌছলে সেখান থেকে ছাতক পৌর শহরস্থ এমপি মানিকের বাসভবন পর্যন্ত প্রায় ১৪ কিঃমিঃ রাস্তার দুই পাশে দাড়িয়ে ফুলের তোড়া দিয়ে বর্তমান এই সাংসদকে বরণ করা হয়।

এ সময় মুহুর্মুহু শ্লোগানে মুখরিত হয় জনপদ। ছাতক পৌর শহরে গিয়ে জনতার উদ্দেশ্যে তিনি সংক্ষিপ্ত বক্তব্য দেন। ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ হয়ে নৌকার বিজয় সুনিশ্চিত করতে সকলের প্রতি আহ্বান জানান।

তিনি বলেন, আমাদের সবাইকে নৌকার পক্ষে কাজ করে প্রধানমন্ত্রীকে পুনরায় ক্ষমতায় আনতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী আমার উপর আস্থা রেখে আমাকে মনোনয়ন দিয়েছেন। আমি সেই আস্থার প্রতিদান দিতে চাই। আমি নির্বাচিত হয়ে এই আসনটি পুনরায় মাননীয় প্রধানমন্ত্রীকে উপহার দিতে চাই। এসময় তিনি নেতাকর্মীদের নির্বাচনী আচরণবিধি মেনে চলার আহ্বান জানান এবং নৌকার পক্ষে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।

বক্তব্যে তিনি দলীয় মনোনয়ন দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকেও ধন্যবাদ জানান।

আপনার মন্তব্য

আলোচিত