নিজস্ব প্রতিবেদক

২৮ নভেম্বর, ২০১৮ ১৫:৫৬

মোমেন অর্থমন্ত্রীর ভাই, আমি জনগণের ভাই

বললেন বিএনপির প্রার্থী খন্দকার মুক্তাদির

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা ও সিলেট-১ আসনে বিএনপির প্রার্থী খন্দকার মুক্তাদির বলেছেন, এ আসনে আওয়ামী লীগ যে প্রার্থী দিয়েছেন তিনি অর্থমন্ত্রীর ভাই, আর আমি জনগণের ভাই।

বুধবার (২৮ নভেম্বর) দুপুরে নিজের মনোনয়নপত্র জমা প্রদানকালে তিনি সাংবাদিকদের এ কথা বলেন। এর আগে তিনি দুপুর ৩ টার দিকে সিলেটের রিটার্নিং কর্মকর্তা কাজী এমদাদুল ইসলামের কাছে নিজের মনোনয়নপত্র জমা দেন।

তিনি বলেন, বর্তমান ক্ষমতাসীন দলের প্রতি সারা দেশের মানুষ বিরাগভাজন। এ দলে প্রতিটি মন্ত্রী-এমপিকে আগামী নির্বাচনে এদেশের জনগণ প্রত্যাখ্যান করবে। গত দশবছর আওয়ামী লীগ সরকার যে দুঃশাসন চালিয়েছে তার জন্য এসব মন্ত্রী-এমপির ভাই কেনো, কোন আত্মীয়স্বজনও এ দেশের জনগণের সহানুভূতি পাবেননা। কারণ দেশের জনগণ তাদের ওপর ক্ষুব্ধ। তাই দেশের মানুষ ধানের শীষে ভোট দিয়ে বিএনপিকে জয়যুক্ত করবে।

মুক্তাদির বলেন, এবারের নির্বাচনে গণজোয়ার আমাদের পক্ষে। কিন্তু প্রশাসন সরকারের আজ্ঞাবহ। এমনকি নির্বাচন কমিশন পর্যন্ত সরকারের আজ্ঞাবহ।

তিনি আরও বলেন, এখনো সময় আছে , যদি নির্বাচন একটু স্বাধীন ও নিরপেক্ষ হয় তাহলে আমরা আশা করছি একটি সুষ্ঠু নির্বাচন সম্ভব।

মনোনয়নপত্র জমাদানের সময় খন্দকার মুক্তাদিরের সাথে ছিলেন মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আজমল বকত চৌধুরী সাদেক, কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীম, ফারুক চৌধুরী, আজির উদ্দিন চেয়ারম্যান, ডা. আশরাফ আলী, সালেহ আহমদ প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত