গোয়াইনঘাট প্রতিনিধি

০১ ডিসেম্বর, ২০১৮ ১৮:২৬

গোয়াইনঘাটে ইমরান আহমদের মতবিনিময়

আনুষ্ঠানিক ভাবে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনের কার্যক্রম শুরুর আগে মতবিনিময় সভা সেরে নিচ্ছেন সিলেট-৪ আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ইমরান আহমদ এমপি।

শনিবার (১ ডিসেম্বর) সকালে সিলেটের গোয়াইনঘাটের ৩নং পূর্ব জাফলং ইউনিয়নের লন্ডন বাজার (আগুন টিলা) এলাকায় মতবিনিময় সভা করেন তিনি।

গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সাবেক কোষাধ্যক্ষ বানিয়েল লামিন লম্বার সভাপতিত্বে ও ২নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা আব্দুল করিমের পরিচালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা মিনহাজুর রহমান, মো. আব্দুল মালিক, রফিকুল ইসলাম, শাহজান সিরাজ, গোয়াইনঘাট উপজেলা যুবলীগের আহ্বায়ক ফারুক আহমদ, গোয়াইনঘাট সরকারি কলেজের অধ্যক্ষ ফজলুল হক প্রমুখ।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, গোয়াইনঘাট উপজেলা শ্রমিক লীগ সভাপতি মাসুক আহমদ, আব্দুল মান্নান, পিয়াইন পাথর ব্যবসায়ী সমবায় সমিতির সভাপতি জাকির হোসেন, আওয়ামী লীগ নেতা ওয়েলকাম লম্বা, মুস্তাফিজুর রহমান লিলু, পূর্ব জাফলং যুবলীগের আহ্বায়ক আফাজ উদ্দিন, আব্দুর রাজ্জাক, ছাত্রলীগ নেতা ইনসাদ হোসেন রাজীব, গোয়াইনঘাট উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড সাধারণ সম্পাদক গোলাম সরওয়ার প্রমুখ।

এসময় প্রধান অতিথির বক্তব্যে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ইমরান আহমদ এমপি বলেন, আমি আপনাদের সেবক হয়ে এসেছিলাম এবং এখনও আপনাদেরই কল্যাণে কাজ করে যাচ্ছি। আমি যা উন্নয়ন করেছি তা এখন দৃশ্যমান আছে। ভবিষ্যতে এই অঞ্চলের উন্নয়ন অগ্রযাত্রাকে আরও গতিশীল করার লক্ষ্যে নৌকায় ভোট দিয়ে আমাকে নির্বাচিত করা হলে আর আওয়ামী লীগ সরকার গঠন করলে আমি বিশ্বাস করি জননেত্রী শেখ হাসিনা অতীতের ন্যায় ভবিষ্যতেও এই আসনের উন্নয়নে তার সুদৃষ্টি অব্যাহত রাখবেন। তাই আসন্ন নির্বাচনে সবাইকে নৌকা মার্কায় ভোট দিয়ে আমাকে নির্বাচিত করার জন্য অনুরোধ করছি।

আপনার মন্তব্য

আলোচিত