সিলেটটুডে ডেস্ক

০১ ডিসেম্বর, ২০১৮ ২২:৫১

ড. মোমেনর সমর্থনে সিলেটে যুবলীগের মত বিনিময়

সিলেট ১আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ড. একে আব্দুল মোমেনের সমর্থনে মহানগর যুবলীগের মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১ ডিসেম্বর) সন্ধ্যায় হাফিজ কমপ্লেক্সে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় মহানগর যুবলীগের আহবায়ক আলম খান মুক্তির সভাপতিত্বে ও আহবায়ক মুশফিক জায়গীরদারের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ড. একে মোমেন।

মতবিনিময় সভায় মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক আলম খান মুক্তির সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক মুশফিক জায়গীরদারের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে মোমেন বলেন, আওয়ামী লীগ সরকার দেশে সব ক্ষেত্রে অভাবনীয় সাফল্য অর্জন করেছে। ২০০১ সাল থেকে ২০০৬ সাল অন্ধকারে নিমজ্জিত ছিল। সারা দেশে বোমাবাজি, বাংলা ভাইর মত সন্ত্রাসীর উত্থান দেশকে নৈরাজ্যের দিকে ঠেলে দিয়েছিল। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এসে তা বন্ধ হয়েছে।

তিনি বলেন এই দেশে শেখ হাসিনার কোন বিকল্প নাই। বাংলাদেশ আর তলা বিহীন ঝুড়ি নয়, অনেক অনেক ডেভলাপ হয়েছে শেখ হাসিনার হাত ধরেই। শুধু মিটিং মিছিল সভা করে লাভ নেই সবাইকে ঐক্যবদ্ধ হয়ে প্রত্যেকটি পাড়া, মহল্লায়, অলিতে-গলিতে দোকানে গর্বের সাথে আপনারা সরকারের উন্নয়নের বার্তা পৌঁছে দিবেন। এই বার্তা দিয়ে মানুষের হৃদয় মন জিততে হবে। আমার মনে হয় যুবলীগের এই তরুণরা তা করতে পারবে। আর আপনারাই পারবেন আগামীতে নেতৃত্বদানের মাধ্যমে সঠিক ভূমিকা পালন করতে। নির্বাচনে প্রত্যেকটি ওয়ার্ডে সেন্টার থাকবে উল্লেখ করে সেই অনুযায়ী সবাইকে কাজ করার আহ্বান জানান মোমেন।

মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ড. আহমদ আল কবির।

এসময় আরো উপস্থিত ছিলেন, সাদ ইবনে হান্নান, হোসেন আহমদ বাবু, রিমাদ আহমদ রুবেল, কবির আহমদ শাহজাহান, মুরাদ আহমদ মোরন, ছোবাদুর রহমান মুন্না, রাহেল আহমদ চৌধুরী, জাকির আল জাকির, আনিসুজ্জামান আনিস, লাহিন আহমদ, আনিসুর রহমান তিতাস, ইমামুর রহমান লিটন, আব্দুর রব সায়েম, ইকবার হোসেন, এড. গিয়াস উদ্দিন, মিনহাজ চৌধুরী লিটন, মজিবুর রহমান, বিপ্লব পুরকায়স্থ। এসময় সিলেটের ২৭টি ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদকরা বক্তব্য রাখেন। 

আপনার মন্তব্য

আলোচিত