সিলেটটুডে ডেস্ক

০১ ডিসেম্বর, ২০১৮ ২৩:৩৯

অর্থমন্ত্রীর কারণে সিলেট সদর উপজেলা আলোকিত :আশফাক আহমদ

সিলেট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আশফাক আহমদ বলেছেন, সিলেট সদর উপজেলা আজ উন্নয়নের আলোয় আলোকিত। আর সেটা সম্ভব হয়েছে অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের কারণে। এখন তাঁরই ভাই ড. একে আব্দুল মোমেন নৌকা নিয়ে সিলেট ১ আসনে প্রার্থী হয়েছেন। তাই ৩০ ডিসেম্বর নৌকা প্রতিকে ভোট দিয়ে অর্থমন্ত্রীর উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে হবে।

তিনি আরো বলেন, আওয়ামী লীগ সরকার মানুষের উন্নয়নে বিশ্বাস করে। দেশকে উন্নয়নের উচ্চ শিখরে নিয়ে যেতে চায়। বিগত ১০ বছরে দেশের যে উন্নয়ন হয়েছে তা সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারণে। শেখ হাসিনা আরো ৫ বছর ক্ষমতায় থাকলে বাংলাদেশ এই বাংলাদেশ থাকবে না। সেটা আপনাদের অনুধাবন করতে হবে।

শনিবার (১ ডিসেম্বর) রাতে সিলেট সদর উপজেলার ২নং হাটখোলা ইউনিয়নের ৭নং ওয়ার্ডে নৌকার সমর্থনে এক উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ইলিয়াছুর রহমানের সভাপতিত্বে ও ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মনোয়ার হোসেন লিটুর পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কান্দিগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নিজাম উদ্দিন, ৭নং  মোগলগাঁও  ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শামসুল ইসলাম টুনু, হাটখোলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী মশাহিদ আলী, সাধারণ সম্পাদক আব্দুর রহমান, সহ সভাপতি দিলবর আহমদ, ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জামাল আহমদ।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, ইউনিয়ন যুবলীগের আহবায়ক হেলাল শাহ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সদস্য কামরান আহমদ, জাহাঙ্গীর আলম, উপজেলা ছাত্রলীগ নেতা ইসলাম উদ্দিন, শামীম আহমদ, পারভেজ মিয়া শাহ, সাদিক আহমদ।

এসময় উপস্থিত ছিলেন, ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি খুরশিদ আহমদ, জাহান আহমদ, ফরিদ আহমদ, ফারুক আহমদ, হাফিজ আলাউদ্দিন, ইউপি সদস্য আবুল বশর, মবশ্বির আলী, বীর মুক্তিযোদ্ধা মখলিছুর রহমান, উপজেলা যুবলীগ নেতা জয়নাল আবেদীন, আব্দুল লতিফ, ফয়েজ আহমদ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক প্রভাষক সেলিম আহমেদ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা ও টুলটিকর ইউপি সদস্য সুহিন আহমদ চৌধুরী, নূর আহমদ, আবু বক্কর, প্রমেষ সূত্রধর, কয়েস আহমদ, ইউনিয়ন ছাত্রলীগ নেতা মুজাহিদুল ইসলাম, সুমন আহমদ প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত