দিরাই প্রতিনিধি

০২ ডিসেম্বর, ২০১৮ ১৭:০৫

দিরাইয়ে বিএনপির কর্মীসভা অনুষ্ঠিত

সুনামগঞ্জের দিরাইয়ে ভাটিপাড়া ইউনিয়ন বিএনপি ও অঙ্গসংগঠনের কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২ ডিসেম্বর) বিকেলে পৌর শহরের স্থানীয় বিএনপি কার্যালয়ে উপজেলা বিএনপির আয়োজনে এ কর্মী সভা অনুষ্ঠিত হয়। ভাটিপাড়া ইউনিয়ন বিএনপি সভাপতি বানেছ উদ্দিনের সভাপতিত্বে ও ভাটিপাড়া ইউনিয়ন যুবদলের সভাপতি সৈদুর রহমান তালুকদারের পরিচালনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন দিরাই শাল্লা আসনে ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী সাবেক এমপি নাছির উদ্দিন চৌধুরী।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুর রশিদ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাপ মিয়া।
বক্তব্য রাখেন উপজেলা দিরাই উপজেলা বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক আল মরিয়াদ তনয়, পৌর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাব্বির আহমদ,
বিএনপি নেতা আনেছ উদ্দিন তালুকদার, ডাক্তার পারুল মিয়া, ভাটিপাড়া ইউনিয়ন বিএনপির সিনিয়র সহ সভাপতি ফরহাদ হোসেন, সাধারণ সম্পাদক নবাব তালুকদার, পৌর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক গোলজার চৌধুরী, উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক জুনায়েদ মিয়া প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে নাছির উদ্দিন চৌধুরী বলেন, জীবনের সবটুকু সময় দিরাই শাল্লার মানুষের জন্য ব্যয় করেছি। মানুষের সুখে-দুঃখে পাশে থাকার চেষ্টা করেছি। আপনারা আমাকে ভালবাসেন বলেই দুইবার উপজেলা চেয়ারম্যান ও একবার এমপি নির্বাচিত করেছিলেন। আমি আপনাদের জন্য ২৪ ঘণ্টা আমার দরজা খোলা রেখেছি ভবিষ্যতেও তা অব্যাহত থাকবে। বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে কারাগারে রেখে সরকার একটি প্রহসনের নির্বাচনের পায়তারা করছে। আমরা এই নির্বাচনকে আন্দোলনের অংশ হিসেবে নিয়েছি। আমার বিশ্বাস সারাদেশে বিপুল ভোটে জাতীয় ঐক্যফ্রন্ট বিজয়ী হয়ে সরকার গঠন করবে। আসুন আমরা সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ হয়ে পরিবর্তনের আওয়াজ তুলি এবং দিরাই শাল্লার মানুষের ভাগ্যের পরিবর্তন করতে ধানের শীষের বিজয় নিশ্চিত করি।

এসময় তিনি জীবনের শেষ সময়টুকু আপনাদের পাশে থাকতে চাই জানিয়ে আগামী জাতীয় সংসদ নির্বাচনে তাকে ধানের শীষ প্রতীকে মূল্যবান ভোট দিয়ে আবারো নির্বাচিত করার আহবান জানান।

আপনার মন্তব্য

আলোচিত