হবিগঞ্জ প্রতিনিধি

২৫ জানুয়ারি, ২০১৯ ২৩:১১

হবিগঞ্জে ভোরে ৬ দোকানে চুরি

হবিগঞ্জ সদর উপজেলার পইলে ১৩দিনের ব্যবথানে আবার ৬টি দোকানে চুরির ঘটনা ঘটেছে। শুক্রবার (২৫ জানুয়ারি) ভোররাতে সদর উপজেলার পইল রোডে এ চুরির ঘটনা ঘটে।

ব্যবসায়িরা জানান, বৃহস্পতিবার (২৪ জানুয়ারি) রাতে ওই এলাকার ব্যবসায়িরা দোকান বন্ধ করে বাড়িতে চলে যান। সকালে ঘুম থেকে উঠে দোকানে এসে বেশ কয়েকটি দোকানের তালা ভাঙ্গা দেখতে পান। এ সময় ভেতরে প্রবেশ করে মালামাল লুটের আলামত পান। খবর পেয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান সৈয়দ মঈনুল হক আরিফ ঘটনাস্থলে পৌঁছেন।

চুরি হওয়া দোকানগুলো হলো- মাছুলিয়া এলাকার মো. জিতু মিয়ার মোদিমালের দোকান, আব্দুর রশিদের জুতার দোকান, এড়ালিয়া এলাকার নূরুল আমীনের মিলি ফার্মেসি, ফজর আলীর খাবারের দোকান, দেবপাড়া এলাকার কদ্দুস মিয়ার সার ও কিটনাশকের দোকান।

দোকানগুলোর দরজা ভেঙে নগদ টাকা ও বিভিন্ন মালামাল লুট করে নিয়ে যায় চোর। এতে আনুমানিক মূল্য দুই/তিন লাখ টাকা ক্ষতি হয়েছে বলে ব্যবসায়ীদের দাবি।

এদিকে, ব্যবসায়ীদের দাবি পুলিশের কঠোর নজরদারি না থাকার কারণে ১৩ দিনের ব্যবধানে আবারও একই এলাকায় ৮টি দোকানে চুরির ঘটনা ঘটেছে।

এ ব্যাপারে পইল ইউপি চেয়ারম্যান সৈয়দ মঈনুল হক আরিফ বলেন- আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ সময় পুলিশকে খবর দিলে সদর থানার উপ পরির্দশক (এসআই) নাঈম বলেছেন বিকেলে আসবে। এদিকে বিকেল সাড়ে ৩টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ ঘটনাস্থলে যায়নি।

এ ব্যাপারে হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সহিদুর রহমান বলেন, আমি এমন কোন সংবাদ পাইনি। সদর থানার উপ পরির্দশক (এসআই) আবু নাঈম বলেন- ব্যবসায়িরা আমাকে ফোন করেছিল। কিন্তু এখন পর্যন্ত লিখিত কোন অভিযোগ দেয়নি।

উল্লেখ্য, এর আগে গত ৭ জানুয়ারি ওই রোডের এতিমখানার দান বাক্সসহ ১০টি দোকানে চুরির ঘটনা ঘটে। এ নিয়ে স্থানীয় ব্যবসায়ি ও বাসিন্ধাদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

আপনার মন্তব্য

আলোচিত