কুলাউড়া প্রতিনিধি

১২ ফেব্রুয়ারি , ২০১৯ ১৭:২৯

কুলাউড়ায় বিএনপি নেতার মৃত্যু, সুলতান মনসুরের শোক

সদ্য কারামুক্ত কুলাউড়া উপজেলার সদর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক প্রবীণ রাজনীতিবিদ বেলয়েত হোসেন চৌধুরী শাহীন চিকিৎসারত অবস্থায় মারা গেছেন।

মঙ্গলবার (১২ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৭টার দিকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি সদর ইউনিয়ন মিনারমহল গ্রামের বাসিন্দা।

তার মৃত্যুতে শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন মৌলভীবাজার-২ (কুলাউড়া) আসনের নির্বাচিত সাংসদ ও সাবেক ডাকসু ভিপি সুলতান মোহাম্মদ মনসুর আহমদ। তিনি শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।

জানা যায়, বিগত একাদশ জাতীয় নির্বাচনে মৌলভীবাজার-২ (কুলাউড়া) আসনে নির্বাচন চলাকালীন সময়ে দায়েরকৃত একটি পুলিশ অ্যাসল্ট মামলায় এক মাসেরও বেশী সময় কারাগারে ছিলেন তিনি। ২৫ ডিসেম্বর কুলাউড়ার লক্ষীপুর গ্রাম থেকে তাকে আটক করা হয়। প্রায় ১ মাস কারাগারে থেকে তিনি ২৯ জানুয়ারি তিনি জামিনে মুক্ত হন।

মুক্তি পেয়ে ওই দিন তিনি নিজ বাড়ি মিনারমহল গ্রামে মস্তিষ্কে রক্তক্ষরণজনিত কারণে তাকে সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে স্থানান্তরিত করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকালে তার মৃত্যু হয়।

মঙ্গলবার বিকাল ৫টার দিকে বাড়ির মসজিদে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছন জাতীয় পার্টি (কাজী জাফর) এর প্রেসিডিয়াম সদস্য ও সাবেক সাংসদ নবাব আলী আব্বাস খান, মৌলভীবাজার জেলা বিএনপির সহসভাপতি এডভোকেট আবেদ রাজা, কুলাউড়া বিএনপি নেতা ও সাবেক মেয়র কামাল উদ্দিন আহমদ জুনেদ, জেলা বিএনপি সদস্য বদরুজ্জামান সজল প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত