জৈন্তাপুর প্রতিনিধি

১২ ফেব্রুয়ারি , ২০১৯ ১৯:৪৬

জৈন্তাপুরে আ.লীগ মনোনীত প্রার্থী লিয়াকতের গণসংযোগ

উপজেলা পরিষদ নির্বাচন

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে জৈন্তাপুরে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম লিয়াকত আলী বলেছেন, জৈন্তাপুরকে একটি সমৃদ্ধশালী উপজেলা বিনির্মাণের লক্ষে কাজ করতে আমি নির্বাচনে প্রার্থী হয়েছি। জৈন্তাপুর উপজেলার জনগণ এবার পরিবর্তনের পক্ষে তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

সোমবার (১১ ফেব্রুয়ারি) সন্ধ্যা থেকে রাত পর্যন্ত উপজেলার বিভিন্ন বাজার এলাকায় গণসংযোগ ও দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় কালে তিনি এসব কথা বলেন।

এসময় জৈন্তাপুর উপজেলায় নৌকার বিজয় নিশ্চিত করত তিনি তৃণমূল পর্যায়ের সকল নেতৃবৃন্দ কে ঐক্যবদ্ধ ভাবে মাঠে কাজ চালিয়ে যাওয়ার আহবান করেন। এছাড়াও তিনি উপজেলা আওয়ামী লীগ সহ তার সহযোগী সংগঠন এবং এলাকার সর্বস্তরের জনগণের সহযোগিতা ও দোয়া কামনা করেন।

উপজেলার চিকনাগুল, ঘাটেরছটি, শুক্রবারী বাজার, হরিপুর, দরবস্ত, সারীঘাট এবং উপজেলার সদরের বিভিন্ন এলাকায় ব্যবসায়ী ও জনগণের সাথে তিনি গণসংযোগ করেন।  

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি জৈন্তাপুর ইউপি চেয়ারম্যান এখলাছুর রহমান, চিকনাগুল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আমিনুর রশিদ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সহকারী অধ্যাপক ফয়েজ আহমদ বাবর, অধ্যাপক খায়রুল ইসলাম, আওয়ামী লীগ নেতা ফরিদ উদ্দিন আহমদ, তামাবিল চুনা পাথর ,পাথর ও কয়লা আমদানীকারক সমিতির সাধারণ সম্পাদক সারওয়ার হোসেন সেদু, উপজেলা কৃষক লীগ সভাপতি আব্দুল মান্নান, চিকনাগুল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রহমত আলী, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হানিফ মোহাম্মদ, সাধারণ সম্পাদক আনোয়ার হোসাইন, দরবস্ত ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুর উদ্দিন মড়া, জৈন্তাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহমদ, আওয়ামী লীগ নেতা আব্দুল মতিন শাহীন, মাসুক আহমদ, হানিফ আহমদ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ইমাম উদ্দিন,সাবেক ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ আহমদ, যুবলীগ নেতা তাজ উদ্দিন আহমদ, ছাত্রনেতা দুলাল হোসেন, সোহেল রানা।

এছাড়াও উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত