সংবাদ বিজ্ঞপ্তি

১২ ফেব্রুয়ারি , ২০১৯ ২০:০৬

পিএইচপি কোরআনের আলোর জেলা পর্যায়ের রেজিস্ট্রেশন শুরু

পিএইচপি কোরআনের আলো প্রতিভার সন্ধানে দেশব্যাপী হিফজুল কোরআন প্রতিযোগিতা ২০১৯ এর বাছাই চলছে। মিডিয়া পার্টনার জনপ্রিয় স্যাটেলাইট চ্যানেল এনটিভি’র মাধ্যমে রমজান মাসে প্রতিদিন বাদ আছর সেরা হাফিজের তেলাওয়াত পরিবেশিত হবে।

দেশব্যাপী হিফজুল কুরআন প্রতিযোগিতার সিলেট জেলা পর্যায়ে বাছাই হবে আগামী ২৮ ফেব্রুয়ারি বৃহস্পতিবার। সিলেট নগরীর বন্দরবাজারস্থ মধুবন সুপার মার্কেটের ৪র্থ তলায় ইমাম সমিতির অফিসে অনুষ্ঠিত হবে এ বাছাই কাজ অনুষ্ঠিত হবে। পূর্ণ ৩০ পারা কোরআন মজিদের অনূর্ধ্ব ১৬ বছর বয়সী হাফিজগণ এ বাছাইপর্বে অংশ নিতে পারবেন।

অন্যান্য বছরের ন্যায় এবারও জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ ৩ জনকে যথাক্রমে ৪, ৩ ও ২ লাখ টাকা করে পুরস্কার প্রদান করা হবে। এছাড়াও ৪র্থ থেকে ১০ম স্থান অধিকারী শ্রেষ্ঠ হাফিজকে ৫০ হাজার টাকা করে পুরস্কার প্রদান করা হবে। প্রথম স্থান অধিকারকারী সেরা হাফিজসহ তার শিক্ষককে পবিত্র ওমরা পালনের সুযোগ দেয়া হবে। এছাড়াও ১ম, ২য় ও ৩য় স্থান অধিকারী হাফিজের শিক্ষককে আকর্ষণীয় মোটর সাইকেল উপহার দেয়া হবে।

আগ্রহী প্রতিযোগীদেরকে সিলেট বিভাগীয় সমন্বয়কারী মাওলানা হাবীব আহমদ শিহাব এর ০১৭১২ ৯১২৩৬৩ মোবাইল নম্বরে যোগাযোগ করে নাম রেজিস্ট্রেশন করতে বলা হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত