শ্রীমঙ্গল প্রতিনিধি

১৯ ফেব্রুয়ারি , ২০১৯ ১৩:০৮

মৌলভীবাজারে পৃথক অভিযানে ইয়াবাসহ আটক ৩

মৌলভীবাজার জেলার পৃথক দুই স্থানে মাদকবিরোধী অভিযান চালিয়ে ৬২৩ পিস ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-৯। এ সময় জব্দ করা হয়েছে ইয়াবা পরিবহনের কাজে ব্যবহৃত একটি পিকআপ।

সোমবার (১৮ ফেব্রুয়ারি) রাতে জেলার পৃথক পৃথক স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- কুলাউড়া উপজেলার বাঁশরী গ্রামের মৃত নোয়াব আলীর ছেলে মো. ওয়াসিম আহমেদ (৫০), রাজনগর উপজেলার মেলাঘর গ্রামের প্রয়াত রইচ মিয়ার ছেলে মো. রকিব আলী (৩০) এবং সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলাস্থ মামনপুর গ্রামের নেয়াজ আলীর পুত্র নিজাম মিয়া (৩০)।

র‍্যাব-৯ (সিপিসি-২) এর কোম্পানি অধিনায়ক মো. আনোয়ার হোসেন শামীম বিষয়টি নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে জেলার কুলাউড়া উপজেলাধীন পূর্ব ব্রাহ্মণবাজার তিন ভাই রেস্টুরেন্টের সামনে থেকে স্থানীয় লোকজনের সহযোগিতায় ৪২২ পিস ইয়াবাসহ দুই ব্যক্তিকে আটক করা হয়।
অন্যদিকে পৃথক অভিযানে শ্রীমঙ্গল উপজেলার ১নং পুল এলাকা থেকে ২০১ পিস ইয়াবা এবং একটি দুই টন পিকআপসহ আরেক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

আটককৃত আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে পরবর্তী আইনি কার্যক্রমের জন্য কুলাউড়া ও শ্রীমঙ্গল থানায় সোপর্দ করা হয়েছে বলে জানায় র‍্যাব।

আপনার মন্তব্য

আলোচিত