জৈন্তাপুর প্রতিনিধি

০৪ সেপ্টেম্বর, ২০১৯ ২২:০২

জৈন্তাপুরে বিজিবির অভিযানে ভারতীয় মালামাল আটক

সীমান্ত উপজেলা সিলেটের জৈন্তাপুরে পৃথক অভিযানে ৬৪ বস্তা চা পাতা, ৮ কার্টুন আমদানি নিষিদ্ধ নাছির বিড়ি ও ৩টি ভারতীয় গরু আটক করেছে বিজিবি।

এলাকাবাসী ও বিজিবি ডিবির হাওর ক্যাম্প সূত্রে যানা যায়, ৩ সেপ্টেম্বর দিবাগত রাত ২ টায় জৈন্তাপুর উপজেলার ঘিলাতৈল এলাকায় দিয়ে চোরাকারবারী দলের সদস্য মনসুর আহমদ, সাইফুল ইসলাম ও আব্দুস শুকুর গং ভারতীয় নিম্ন মানের চা-পাতা’র চালান সীমান্তের ১২৮৬ আন্তর্জাতিক পিলার সংলগ্ন এলাকা দিয়ে বাংলাদেশে প্রবেশ করে। এসময় ৪৮ বিজিবি’র ডিবির হাওর ক্যাম্প কমান্ডার হাবিলদার ইউনুছ মিয়ার নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করার সময় পরিত্যক্ত অবস্থায় ছোট-বড় ৫০বস্তা ভারতীয় নিম্ন মানের চা-পাতা আটক করতে সক্ষম হয়।

এছাড়াও ১৩০০ আন্তর্জাতিক পিলারের ৭ এস সাব পিলার লালাখাল আফিফা নগর জঙ্গিবিল এলাকায় দিয়ে চোরাকারবারী দলের সদস্য জালাল উদ্দিন গং ভারতীয় পণ্য বাংলাদেশে প্রবেশ করছে এমন গোপন সংবাদের ভিত্তিত্বে ১৯ বিজিবি’র লালাখাল ক্যাম্প কমান্ডরের নেতৃত্বে অভিযান পরিচালনা করে ছোট-বড় ১৪বস্তা ভারতীয় নিম্ন মানের চা-পাতা, ৮ কার্টুন আমদানি নিষিদ্ধ ভারতীয় নাছির বিড়ি এবং ৩টি ভারতীয় গরু আটক করতে সক্ষম হয়।

এ বিষয়ে ডিবিরহাওর ক্যাম্প কমান্ডার হাবিলদার ইউসুফ প্রতিবেদকে চা-পাতা আটকের কথা নিশ্চিত করে বলেন- গোপন সংবাদের ভিত্তিতে আমরা ১২৮৬ নং পিলার এলাকায় অভিযান পরিচালনা করে ছোট-বড় ৫০বস্তা চা-পাতা পরিত্যক্ত অবস্থায় পেয়ে আটক করে ক্যাম্পে নিয়ে আসি। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশ মোতাবেক পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

অন্যদিকে ১৯ বিজিবি’র লালাখাল ক্যাম্প কমান্ডার এ প্রতিবেদককে জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে আমরা ভারতীয় মালামাল আটক করি। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার মন্তব্য

আলোচিত