নিজস্ব প্রতিবেদক

০৫ ডিসেম্বর, ২০১৯ ১০:২৬

সম্মেলনে আসতে শুরু করেছে নেতাকর্মীরা

দীর্ঘ ১৪ বছর পর সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের সম্মেলন আজ বৃহস্পতিবার। সকাল ১১টা থেকে সিলেট নগরীর আলিয়া মাদ্রাসা মাঠে এই সম্মেলনের আনুষ্ঠানিকতা শুরু হবে।

দীর্ঘদিন পর সম্মেলন হওয়ায় নেতাকর্মীদের মধ্যে বিরাজ করছে ব্যাপক উৎসাহ উদ্দীপনা। আর পুরো নগরীতে বিরাজ করছে উৎসবের আবহ। তোরণ-ব্যানার-ফেস্টুনে ছেয়ে গেছে নগরী। গুরুত্বপূর্ণ স্থাপনায় করা হয়েছে আলোকসজ্জা। সবমিলিয়ে এক উৎসবের আমেজ।

সকাল থেকে নেতাকর্মীরা দলে-দলে আসতে শুরু করেছে। বিভিন্ন রঙের টি-শার্ট, ব্যানার, ফেস্টুন হাতে, মুখে জয়বাংলা স্লোগানে মুখরিত পুরো চৌহাট্টা এলাকা। নিজেদের পছন্দের নেতাদের নামেও স্লোগান দিচ্ছেন।

নগরীর বিভিন্ন সড়কগুলো থেকেও খণ্ড-খণ্ড মিছিল আসছে। বিভিন্ন ওয়ার্ড, উপজেলা, ইউনিয়ন থেকে মিছিল সহকারে নেতাকর্মীরা আসছেন।

সম্মেলনকে সফল করতে সব ধরনের প্রস্তুতি সম্পন্ন হয়েছে বলে জানিয়েছেন সিলেটের আওয়ামী লীগ নেতারা। সম্মেলনে প্রধান অতিথি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ বৃহস্পতিবার সকাল ১১টা ৪০ মিনিটের ফ্লাইটে সিলেটে আসবেন।

সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, আব্দুর রহমান, প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, কেন্দ্রীয় সদস্য সুজিত রায় নন্দী, অধ্যাপক মো. রফিকুর রহমান প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত