নিজস্ব প্রতিবেদক

০৫ ডিসেম্বর, ২০১৯ ১০:৫৬

সম্মেলনে আসছেন ওবায়দুল কাদের

দীর্ঘ এগারো বছর পর জেলা ও আট বছর পর মহানগর আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে আজ। সম্মেলনে প্রধান অতিথি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ বৃহস্পতিবার সকাল ১১টা ৪০ মিনিটের ফ্লাইটে সিলেটে আসছেন।

বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) সকাল ১১টায় নগরীর ঐতিহাসিক আলিয়া মাদ্রাসা মাঠে সম্মেলনের উদ্বোধন হবে।

সম্মেলনে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন।

সম্মেলন ঘিরে সকাল থেকেই নেতাকর্মীরা মিছিল নিয়ে আলিয়া মাদ্রাসা মাঠে জড়ো হতে শুরু করে। বর্ণিল প্ল্যাকার্ড ফেস্টুন নিয়ে স্লোগানে স্লোগানে মুখরিত করে তুলেছেন সম্মেলনস্থল।

প্রথম পর্বে জাতীয় সংগীতের সাথে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে সম্মেলন উদ্বোধন করবেন কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ।

নগরীর বিভিন্ন সড়কগুলো থেকেও খণ্ড-খণ্ড মিছিল আসছে। বিভিন্ন ওয়ার্ড, উপজেলা, ইউনিয়ন থেকে মিছিল সহকারে নেতাকর্মীরা আসছেন।

সম্মেলনকে সফল করতে সব ধরনের প্রস্তুতি সম্পন্ন হয়েছে বলে জানিয়েছেন সিলেটের আওয়ামী লীগ নেতারা।

সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, আব্দুর রহমান, প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, কেন্দ্রীয় সদস্য সুজিত রায় নন্দী, অধ্যাপক মো. রফিকুর রহমান প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত