নিজস্ব প্রতিবেদক

০৫ ডিসেম্বর, ২০১৯ ১৩:৫৯

সভাপতি হিসেবে হয়তো এটাই আমার শেষ বক্তব্য : কামরান

সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি ও কেন্দ্রীয় সদস্য বদর উদ্দিন আহমদ কামরান বলেছেন আপনাদের সকলের দোয়ায় আমি এখনো বেঁচে আছি। সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি হিসেবে হয়তো এটাই আমার শেষ বক্তব্য।

সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধনী পর্বের বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) সিলেটের আলিয়া মাদ্রাসা মাঠে তিনি এমন কথা বলেন।

বদর উদ্দিন আহমদ কামরান বলেন, দেশের মধ্যে অশুভ শক্তি সব সময়ই ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। মহানগর সভাপতি হিসেবে কাজ করতে গিয়ে আমি আমার সহকর্মী ইব্রাহিমকে হারিয়েছি। ১৮ মাস জেল কেটেছি। কুমিল্লা কারাগারে থাকা অবস্থায় আমি আমার মাকে হারিয়েছি।

দায়িত্ব পালনের সকল সফলতা আপনাদের, সকল ব্যর্থতা আমি কাঁদে তুলে নিলাম বলে যোগ করেন কামরান।

সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত আছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, আব্দুর রহমান, প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, কেন্দ্রীয় সদস্য সুজিত রায় নন্দী, অধ্যাপক মো. রফিকুর রহমান প্রমুখ।

এছাড়াও স্থানীয় নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত আছেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদসহ জেলা ও মহানগরের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

আপনার মন্তব্য

আলোচিত