গোয়াইনঘাট প্রতিনিধি

০৮ জানুয়ারি, ২০২০ ১৮:০১

গোয়াইনঘাট প্রবাসী ট্রাষ্টনেতাকে নাগরিক সংবর্ধনা

গোয়াইনঘাট প্রবাসী ট্রাষ্টের অর্থ বিষয়ক সম্পাদক, জাফলং হাজি সায়াদ আলী সেবা সংস্থার চেয়ারম্যান লুৎফুর উদ্দিনকে গোয়াইনঘাট প্রবাসী ট্রাষ্টের পক্ষ থেকে নাগরিক সংবর্ধনা প্রদান করা হয়েছে।

বুধবার (৮ জানুয়ারি) বিকেল ৩ টায় গোয়াইনঘাট উপজেলা পরিষদ মিলনায়তনে এই নাগরিক সংবর্ধনা প্রদান করা হয়। সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গোয়াইনঘাট উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. ফারুক আহমদ।

তিনি বলেন, সমাজের সুবিধা বঞ্চিত, অসহায়, দরিদ্র মানুষের সেবায় শুধু প্রবাসীরা নয়, দেশের বিত্তবানদেরও এগিয়ে আসতে হবে। সমাজ তথা দেশ থেকে দরিদ্রতা হ্রাস করণসহ সমাজের উন্নয়নে প্রবাসীদের পাশাপাশি সকল বিত্তবানদেরও এগিয়ে আসতে হবে। গোয়াইনঘাটের অসহায় ও দারিদ্র মানুষের জন্য কাজ করে গোয়াইনঘাট প্রবাসী ট্রাস্ট মানবসেবার উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করে যাচ্ছে। এটা একটি ভালো ও প্রশংসনীয় উদ্যোগ। প্রবাসীদের কষ্টার্জিত টাকায় দেশ এগিয়ে যাচ্ছে। পাশাপাশি তাদের পাঠানো রেমিট্যান্সে দেশের অসহায় দরিদ্র সুবিধা বঞ্চিতরাও উপকৃত হচ্ছেন।

গোয়াইনঘাট প্রবাসী ট্রাষ্টের সহসভাপতি মাওলানা বিলাল উদ্দিনের সভাপতিত্বে ও এম এম কামাল উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মাওলানা গোলাম আম্বিয়া কয়েছ, গোয়াইনঘাট সরকারি কলেজের অধ্যক্ষ ফজলুল হক, ৪ নং লেঙ্গুড়া ইউপির চেয়ারম্যান মাহবুব আহমদ প্রমুখ।

বক্তব্য দেন মাহদি হাসান মিনহাজ, সাংবাদিক করিম মাহমুদ লিমন, মাওলানা মামুনুর রশিদ প্রমুখ। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জাফলং আমির মিয়া উচ্চ বিদ্যালয়ের অভিভাবক প্রতিনিধি ফখরুল ইসলাম, লেঙ্গুড়ার সাবেক চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আ. হামিদ, ইউপি সদস্য আতাউর রহমান আতাই, মাওলানা আ. মতিন, ব্যবসায়ীনেতা মাওলানা নাজিম উদ্দিন, ব্যবসায়ী ফয়েজ আহমদ শিবুল, ঝিনুক আহমদ, লেঙ্গুড়ার ১ নং ওয়ার্ডের সম্ভাব্য সদস্য পদপ্রার্থী রুবেল আহমদ প্রমুখ।

সংবর্ধিত অতিথি লুৎফুর রহমান বলেন, সমাজের অসহায়দের জন্য কাজ করাই আমার মূল উদ্দেশ্য। তিনি গোয়াইনঘাটের সামাজিক কল্যাণে সব সময় নিজেকে নিয়োজিত রাখার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। পরে প্রবাসী ট্রাষ্টনেতা লুৎফুর উদ্দিনসহ অপরাপরদের মাঝে সম্মাননা ক্রেস্ট তুলে দেয়া হয়।

আপনার মন্তব্য

আলোচিত