জামালগঞ্জ প্রতিনিধি

২৮ জানুয়ারি, ২০২০ ১২:২৮

তাহিরপুরে কিশোর গ্যাংয়ের বিরুদ্ধে হত্যাচেষ্টার অভিযোগ

সুনামগঞ্জের তাহিরপুরে এক যুবকের ওপর হামলা ও তাকে হত্যাচেষ্টার ঘটনায় কিশোর গ্যাংয়ের তিন সদস্যের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

মঙ্গলবার (২৭ জানুয়ারি) উপজেলার বাদাঘাটের আনিসুল হক নামে এক যুবক ওই অভিযোগটি দায়ের করেন।

অভিযুক্তরা হলেন, উপজেলার পুরানঘাট গ্রামের মজিবুর তালুকদারের ছেলে বাদাঘাট পাবলিক উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী কিশোর শরীফ তালুকদার, তার সহোদর আরিফ তালুকদার ও ফকির নগর গ্রামের হযরত আলীর ছেলে ইমন মিয়া।

অভিযোগে আরও ৩ থেকে ৪ কিশোরকে অজ্ঞাতনামা আসামি হিসাবে অভিযুক্ত করা হয়েছে।

অভিযুক্তদের বিরুদ্ধে অতীতে নিরীহ শিক্ষার্থীদের মারধর, হুমকি প্রদান ও একাধিক ছাত্রীকে ইভটিজিং এবং হয়রানি করাসহ নানা অভিযোগ রয়েছে।

লিখিত অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার পুরানঘাট গ্রামের শরীফ তালুকদার নামে এক কিশোর গ্যাং লিডারের নেতৃত্বে ৬ থেকে ৭ সদস্যের কিশোর গ্যাংয়ের সদস্যরা সোমবার (২৫ জানুয়ারি) বিকেলে বাদাঘাট পাবলিক উচ্চ বিদ্যালয় সংলগ্ন সড়কে যুবক আনিসুল হককে পথরোধ করে তার ওপর লাঠিসোটা নিয়ে হামলা করে মাথা ফাটিয়ে গুরুতর জখম করে ফেলে রেখে যায়।

পরে আশেপাশে থাকা লোকজন এগিয়ে এসে আহত ওই যুবককে ওইদিন সন্ধ্যায় আশংকাজনক অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এলাকার লোকজন ও একাধিক শিক্ষার্থীরা জানান, কিশোর শরীফ মাধ্যমিকে পড়ুয়া শিক্ষার্থী হলেও সে বাদাঘাট পাবলিক উচ্চ বিদ্যালয়ের বেশ কয়েকজন শিক্ষার্থী ও পরিবারের স্বজনদের নিয়ে গত বছর একটি কিশোর গ্যাং গড়ে তোলে।

নিজ বিদ্যালয় ও বিদ্যালয় বহির্ভূত এলাকায় শরীফসহ তার কিশোর গ্যাংয়ের সদস্যরা ধারালো ছোড়া, চাকু লোহার পাঞ্চ, রড, কাঠের রোল নিয়ে প্রায়ই ঘোরাফেরা করে নিজেদের আধিপত্য জানান দিতে গিয়ে একাধিকবার নিরীহ শিক্ষার্থীকে মারধরসহ হুমকিধামকি প্রদান করে আসছে। এ গ্যাংয়ের সদস্যদের দ্বারা শিক্ষা প্রতিষ্ঠানে যাতায়াতগামী বহু ছাত্রী রাস্তাঘাটে এমনকি নিজ শিক্ষা প্রতিষ্ঠানেও হয়রানি, বখাটেপনা ও ইভটিজিংয়ের শিকার হতে হয়েছে।

মঙ্গলবার (২৭ জানুয়ারি) তাহিরপুর থানার ওসি মো.আতিকুর রহমান অভিযোগ প্রাপ্তির সত্যতা নিশ্চিত করে জানান, অভিযোগের তদন্ত রিপোর্ট প্রাপ্তি সাপেক্ষে দ্রুত আইনি ব্যবস্থা নেয়া হবে।

আপনার মন্তব্য

আলোচিত