শ্রীমঙ্গল প্রতিনিধি

০৪ ফেব্রুয়ারি , ২০২০ ১৫:২৪

বিচার চেয়ে কাঁদলেন রকির মা

মৌলভীবাজারের শ্রীমঙ্গলের ইব্রাহীম মিয়া রকির হত্যাকারী সাব্বির ও ফয়সালের সহযোগীদের গ্রেপ্তার ও দ্রুত বিচারের দাবিতে সংবাদ সম্মেলন করেছেন পরিবারের সদস্যরা।

চাঞ্চল্যকর এ হত্যাকাণ্ডের বিচারের দাবীতে মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) দুপুরে শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলনে রকির-বাবা দুলাল মিয়ার পক্ষে রকির মা মমতাজ বেগম লিখিত বক্তব্য পাঠ করে শোনান।

এসময় রকির মা কান্নাজড়িত কণ্ঠে পুত্র হত্যাকারীদের বিচারের জন্য শ্রীমঙ্গল পুলিশ প্রশাসন, মৌলভীবাজার পুলিশ সুপার ও ডিআইজি মহোদয়ের নিকট জোর দাবী জানান।

এ ঘটনায় পুলিশ দু’জনকে আটক করলে তারা আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী দেয়।

সংবাদ সম্মেলনে রকির মা-বাবা বলেন, আমার ছেলেকে শুধু সাব্বির ও ফয়সাল হত্যা করেনি সাথে সজিব, রিফাত, অন্তর, রনি, সাব্বিরসহ আরও ৫জন জড়িত ছিলো,আমরা প্রশাসনের কাছে জড়িত সকলের গ্রেপ্তার ও শাস্তির দাবী করছি।

উল্লেখ্য গত ১৪ জানুয়ারি সকাল ১১টার দিকে ফিনলে কোম্পানির ভুড়ভুড়িয়া চা বাগানের বধ্যভূমির পাশের একটি গাছের সাথে বাধা অবস্থায় উপজেলার ভানুগাছ রোডের মতিন মিয়ার বাসার ভাড়াটিয়া মাংস ব্যবসায়ী দুলাল মিয়ার ছেলে ইব্রাহীম মিয়া রকির (১৫) মরদেহ উদ্ধার করা হয়। সে শ্রীমঙ্গল ভিক্টোরিয়া উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্র ছিলো।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার বিকেল থেকে ইব্রাহীম নিখোঁজ ছিল। এ ঘটনায় রাতে মাইকিং করে তার সন্ধান চাওয়া হয় এবং থানায় সাধারণ ডায়েরি করা হয়। মঙ্গলবার (১৪ জানুয়ারি) সকালে চা বাগানের শ্রমিকরা বাগানে কাজে গেলে একটি গাছের সাথে বাঁধা অবস্থায় একটি মরদেহ দেখতে পান। পরে খবর পেয়ে পুলিশ গিয়ে মরদেহটি উদ্ধার করে।

আপনার মন্তব্য

আলোচিত