গোলাপগঞ্জ প্রতিনিধি

২৬ ফেব্রুয়ারি , ২০২০ ২২:৪৬

বাংলাদেশ অসাম্প্রদায়িক রাষ্ট্র : নাহিদ

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ বলেছেন, বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক রাষ্ট্র। এদেশে সকল ধর্মের মানুষ মিলেমিশে বসবাস করে আসছে। আর এটা সম্ভব হয়েছে বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য। তাঁর যোগ্য নেতৃত্বে বাংলাদেশ একটি উন্নত ও অসাম্প্রদায়িক রাষ্ট্রে পরিণত হয়েছে।

বুধবার (২৬ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১২টায় গোলাপগঞ্জ উপজেলার ভাদেশ্বর ইউনিয়নের ১৩লক্ষ টাকা ব্যয়ে নির্মিত খমিয়া (পাতন) সার্বজনীন দুর্গা মন্দিরের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন সিলেট-৬ আসনের এ সাংসদ।

অনুষ্ঠানে মন্দির নির্মাণ কমিটির সভাপতি নৃপেন্দ্র কুমার দাসের সভাপতিত্বে ও উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক রজত কান্তি দাসের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিক আহমদ, উপজেলা ভাইস চেয়ারম্যান মনসুর আহমদ, সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক কার্যনির্বাহী সদস্য সৈয়দ মিছবাহ উদ্দিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মামুনুর রহমান, উপজেলা প্রকৌশলী মাহমুদুল হাসান, ভাদেশ্বর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি লুৎফুর রহমান, সাধারণ সম্পাদক ছালিক আহমদ, গোলাপগঞ্জ মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান।

বক্তব্য রাখেন, ভাদেশ্বর ইউপির ৭নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি চাণক্য লাল দাস, খমিয়া পাতন সার্বজনীন শ্রী শ্রী দুর্গামন্দির নির্মাণ কমিটির সাধারণ সম্পাদক অধ্যাপক সুহৃদ রঞ্জন দাস।

উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ নেতা আলীম উদ্দিন বাবলু, ভাদেশ্বর ইউপি সদস্য এখলাছ আহমদ, উপজেলা যুবলীগ নেতা মতিউর রহমান মতি, রাসেল আহমদ, পৌর যুবলীগ নেতা মছরু আহমদ, ৭নং ওয়ার্ড যুবলীগ সভাপতি বিমান চন্দ্র দাস, মন্দির নির্মাণ কমিটির সহ সভাপতি অনাথ বন্ধু দাস, সদস্য জগদীশ চন্দ্র দাস, সনত চন্দ্র দাস, সিতাংশু দাস, দোলন দাস প্রমুখ।

এছাড়াও দুপুর দেড়টায় পনাইরচক উচ্চ বিদ্যালয়ের সম্প্রসারিত ভবনের উদ্বোধন ও গ্রামীণ রাস্তার উন্নয়ন কাজের উদ্বোধন, কদুপুর ব্রিজ থেকে গোপালপুর বেড়িবাঁধের ভিত্তিপ্রস্তর স্থাপন, ফতেহপুর রাস্তার উন্নয়ন কাজের উদ্বোধন ও হাওরতলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ভিত্তি প্রস্থর স্থাপন করেন নুরুল ইসলাম নাহিদ এমপি।

আপনার মন্তব্য

আলোচিত