ছাতক প্রতিনিধি

৩০ মার্চ, ২০২০ ২৩:০৫

ছাতকে ৪ হাজার মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ

সুনামগঞ্জের ছাতকে মরহুম সুজন মিয়া চৌধুরী ও ব্যবসায়ী মরহুম আরজ মিয়া চৌধুরী পরিবারের পক্ষ থেকে ছাতক পৌরসভার নিম্ম আয়ের মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে।

সোমবার (৩০মার্চ) পৌরসভার ৯টি ওয়ার্ডের নিম্ম আয়ের ৪ হাজার পরিবারের নিজ-নিজ ঘরে এসব খাদ্য সামগ্রী পৌছে দেয়া হয়েছে। সকাল থেকে শহরের মন্ডলীভোগস্থ সুরমা অটো রাইস মিলে প্যাকেটজাত করা খাদ্য সামগ্রী পিকআপ, ভ্যানগাড়ি ও ঠেলাগাড়ি যোগে প্রতি ওয়ার্ডে পৌছে দেয়া হয়। পরে তাদের পারিবারিক ও নিজস্ব কর্মীরা উপকারভোগী মানুষের ঘরে পৌছে দিচ্ছে খাদ্য সামগ্রীর প্যাকেট। রোববার রাত থেকে বিতরণ কার্যক্রম শুরু করা হয়।

সোমবার দিনব্যাপী পৌরসভার বিভিন্ন এলাকায় উপস্থিত হয়ে খাদ্য সামগ্রী বিতরণ করেন সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক, ছাতক পৌরসভার মেয়র আবুল কালাম চৌধুরী ও তার অনুজ সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষনা সম্পাদক শামীম আহমদ চৌধুরী। প্রতি প্যাকেট খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, তেল ও আলু। প্রায় ২০ লক্ষ টাকা মূল্যের এসব খাদ্য সামগ্রী বিতরণ করছেন বলে জানিয়েছেন পৌর মেয়র আবুল কালাম চৌধরী।

মরহুম আলহাজ্ব আরজ মিয়া চৌধুরীর পুত্র যুক্তরাষ্ট্র প্রবাসী শাহজাহান চৌধুরী, বিশিষ্ট ব্যবসায়ী জামাল চৌধুরী, কামাল চৌধুরী, পৌর মেয়র আবুল কালাম চৌধুরী, সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষনা সম্পাদক শামীম আহমদ চৌধুরী, বিশিষ্ট ব্যবসায়ী শাহীন চৌধুরী ও ছাতক লাইম ষ্টোন ইম্পোটার্স এন্ড সাপ্লায়ার্স গ্রুপের প্রেসিডেন্ট আহমদ আহমদ শাখাওয়াত সেলিম চৌধুরীর অর্থায়নে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত