দিরাই প্রতিনিধি

২৮ এপ্রিল, ২০২০ ০১:২০

দিরাইয়ে কর্মহীনদের মাঝে বিতরণের টাকা ছিনতাইয়ের অভিযোগ

সুনামগঞ্জের দিরাইয়ে করোনা সংকটে কর্মহীন অসহায় মানুষের মাঝে বিতরণের ৪ লক্ষ টাকা ছিনতাইয়ের অভিযোগ উঠেছে। ছিনতাইয়ের অভিযোগ এনে রোববার জগদল গ্রামের আব্দুল আজিজ সেলুন মিয়াকে প্রধান করে একই গ্রামের ১৬ জনকে আসামি করে দিরাই থানায় লিখিত অভিযোগ করেছেন যুক্তরাজ্য প্রবাসী আনোয়ার হক ফিরোজ।

অভিযোগে তিনি উল্লেখ করেন, গত শুক্রবার উপজেলার জগদল পামপামের বাজার নামক স্থানে আনোয়ার হক ফিরোজের পিতার নামে গঠনকৃত সেবামূলক সংগঠন লেখন্দর মিয়া স্মৃতি ফাউন্ডেশন কর্তৃক অসহায় কর্মহীন মানুষের মাঝে নগদ অর্থ বিতরণকালে আব্দুল আজিজ সেলুন মিয়াসহ তার সহযোগিরা অতর্কিত হামলা চালিয়ে তাদের মারধর করে ৪ লক্ষ টাকা ছিনিয়ে নেয়।

বিজ্ঞাপন

আনোয়ার হক ফিরোজ জানান, করোনা ভাইরাসের কারণে মানুষের সংকটময় মুহূর্তে আমার পরিবার ও আত্মীয়-স্বজনদের পৃষ্ঠপোষকতায় চালিত আমার বাবার নামের ফাউন্ডেশনের নামে কর্মহীন ও অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছি, এই মুহূর্তে নিজ স্বার্থ হাসিলে ব্যর্থ হয়ে আব্দুল আজিজ সেলুন মিয়া ও তার সহযোগীরা আমাদের উপর হামলা চালিয়ে সহায়তার ৪ লাখ টাকা ছিনিয়ে নেয়।

তিনি আরও বলেন, এই সংকটময় পরিস্থিতিতে অসহায় মানুষদের সহায়তায় করার জন্য ফাউন্ডেশনের সংশ্লিষ্ট সকলের সিদ্ধান্ত অনুযায়ী ৫ লক্ষ টাকা বিতরণের লক্ষ্যে এক মাস আগে আমার মাকে সাথে নিয়ে যুক্তরাজ্য থেকে বাংলাদেশ আসি। গত দুইদিনব্যাপী বিভিন্ন শ্রেণিপেশার মানুষদের মাঝে ১ লক্ষ টাকা বিতরণ করেছি। মানুষের সহায়তায় এগিয়ে আসার পর এরকম ঘটনার শিকার হই তা হলে আর কেউ মানুষের দুর্দিনে পাশে দাঁড়াবে না। এ ঘটনার সুষ্ঠু বিচারের দাবিতে আমি আইনের আশ্রয় নিয়েছি।

এ ব্যাপারে আব্দুল আজিজ সেলুন মিয়ার সঙ্গে যোগাযোগ করা হলেও তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

অভিযোগ পাওয়ার সত্যতা নিশ্চিত করে দিরাই থানার অফিসার ইনচার্জ কে এম নজরুল বলেন, তদন্তক্রমে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার মন্তব্য

আলোচিত