জুড়ী প্রতিনিধি

০৩ মে, ২০২০ ১৫:৪২

জুড়ীতে উপজেলা চেয়ারম্যানকে আসামি করে মামলা

পোল্ট্রি ফার্মে হামলা, ভাঙচুর ও লুটপাটের অভিযোগে মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলা চেয়ারম্যান এম এ মোঈদ ফারুককে প্রধান আসামি করে ১২ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত কয়েকজনের বিরুদ্ধে জুড়ী থানায় মামলা দায়ের করা হয়েছে।

বিজ্ঞাপন

মামলার বাদী দ্বীন বন্ধু সেন, পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, ১ মে রাতে জুড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান এম এ মোঈদ ফারুকের নেতৃত্বে সাইদুল, আব্দুল মতিন, মঈন উদ্দিন, আহমদসহ ১৪-১৫ জনের একটি দল দেশীয় অস্ত্র নিয়ে পশ্চিম আমতৈল গ্রামের দয়াময় সেনের ছেলে দ্বীন বন্ধু সেনের 'বন্ধু পোল্ট্রি ফার্মে' সন্ত্রাসী হামলা চালায়। এ সময় তারা ফার্মের দরজা, বেড়া কেটে ভিতরে প্রবেশ করে খাঁচায় রক্ষিত বেশ কিছু মুরগী মেরে ফেলে। হামলাকারীরা ফার্মের গোদামঘরে ব্যাপক ভাঙচুর চালায় এবং গোদামে থাকা ডিম ভেঙে ফেলে ও ২ টন খাদ্য বস্তা কেটে বাইরে ফেলে দেয়।

দুটি জেনারেটর, দুটি পানির পাম্প, সদ্য সরকার থেকে ক্রয় করা ১টি হার্ভেস্টার মেশিন ভাঙচুর ও মালামাল লুট করে নিয়ে যায়।

জুড়ী থানার ওসি (তদন্ত) আমিনুল ইসলাম মামলার সত্যতা নিশ্চিত করে বলেন, দ্বীন বন্ধু সেন বাদী হয়ে থানায় একটি মামলা করেছেন।

উল্লেখ্য, শুক্রবার (১ মে) রাত আনুমানিক ১০টায় জুড়ী উপজেলা চেয়ারম্যান এম এ মোঈদ ফারুকের নেতৃত্বে স্থানীয় বন্ধু পোর্ট্রি ফার্মে হামলা করেন ১৪-১৫জন লোক।এরপর এলাকাবাসী চেয়ারম্যানকে প্রায় ৩ ঘন্টা অবরুদ্ধ করে রাখে।পরে জুড়ী থানা পুলিশ তাকে উদ্ধার করে নিয়ে আসে।

আপনার মন্তব্য

আলোচিত