সিলেটটুডে ডেস্ক

০১ জুন, ২০১৭ ১৩:৪২

কিশোর কর্মচারীকে হত্যার অভিযোগ, দোকান মালিকসহ আটক ২

টঙ্গীর খাঁপাড়া রোড মোল্লাবাড়ি এলাকায় টাইলসের দোকানের এক কিশোর কর্মচারীকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় পুলিশ দোকান মালিক মো. আহসান উল্লাহ (৩২) ও নিহত তমালের বন্ধু নাজমুল মিয়াকে (১৪) আটক করেছে।

বুধবার (৩১ মে) রাতে তাকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করেছে কিশোরের পরিবার।

নিহত কর্মচারীর নাম তমাল (১৪)। সে শেরপুর সদরের তিরশা গ্রামের সোহরাব আলীর ছেলে।

নিহত তমালের স্বজনরা জানান, তমাল টঙ্গীর খাঁপাড়া উত্তর আউচপাড়া এলাকার আহসান উল্লাহর টাইলসের দোকানে কর্মচারী হিসেবে কাজ করত। প্রতিদিন রাত ১০ থেকে ১১টার মধ্যে সে বাসায় ফিরত। গতকাল রাত ১০টার দিকে দোকান বন্ধ করে বাসার উদ্দেশে বের হয়। রাত ১১টার দিকেও বাসায় না ফেরায় তার মোবাইল ফোনে কল করা হয়। কিন্তু সে ফোন ধরেনি।

রাত সোয়া ১১টার দিকে তমালের বন্ধু নাজমুল ও দোকান মালিক আহসান উল্লাহ তমালের পরিবারকে জানান, স্থানীয় সাবেক কাউন্সিলর নাসির উদ্দিন মোল্লার নির্মাণাধীন ভবনের এক কোনায় অচেতন অবস্থায় তমাল পড়ে আছে। পরে এলাকাবাসী ও স্বজনেরা তমালকে উদ্ধার করে টঙ্গী সরকারি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে রাতেই তমালের মা হুজুরা বেগম বাদী হয়ে দোকান মালিক আহসান উল্লাহকে প্রধান আসামি ও অজ্ঞাত আরও ১০ থেকে ১২ জনকে আসামি করে থানায় লিখিত অভিযোগ করেন।

এদিকে, আটক দোকান মালিক আহসান উল্লাহ নিজেকে নির্দোষ দাবি করে জানান, গতকাল রাত ১০টার দিকে দোকান বন্ধ করে তমাল আর তিনি যার যার মতো চলে যান। রাত সোয়া ১১টার দিকে তাঁর বন্ধু আবু বকর ফোন করে জানান, তমাল ওই ভবনের নিচে পড়ে আছে। খবরটি তিনি তমালের স্বজনদের জানান। এর বাইরে তিনি আর কিছু জানেন না।

টঙ্গী থানার উপপরিদর্শক (এসআই) মো. ছিদ্দিকুর রহমান জানান, নিহত তমালের মাথায় জখমের চিহ্ন রয়েছে। তার লাশ টঙ্গী হাসপাতালের মর্গে রয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত