রাঙামাটি প্রতিনিধি

১১ জুন, ২০১৭ ১৬:০৪

রাঙামাটিতে চলছে সকাল-সন্ধ্যা হরতাল

যুবলীগ নেতা নুরুল ইসলাম নয়নকে হত্যা, অজ্ঞাত বাঙালী যুবকের লাশ উদ্ধার ও লংগদুতে বাঙালিদের গণগ্রেপ্তারের প্রতিবাদে এবং দীঘিনালায় বিজিবি-পুলিশের উপর হামলাকারীদের গ্রেপ্তারের দাবিতে পার্বত্য বাঙালি ছাত্র পরিষদ ও পার্বত্য নাগরিক পরিষদের ডাকে রোববার রাঙামাটিতে সকাল-সন্ধ্যা হরতাল চলছে।

হরতাল ও হালকা বৃষ্টির কারণে শহরের জীবনযাত্রা অস্বাভাবিক হয়ে দাঁড়িয়েছে। সকাল থেকে অভ্যন্তরীণভাবে কোন যানবাহন চলাচল করতে দেখা যায়নি। চট্টগ্রাম ও খাগড়াছড়িগামী দূরপাল্লার কোন যানবাহন ছেড়ে যায়নি। নৌপথেও সকাল থেকে কোন নৌযান চলাচল করতে দেখা যায়নি।

বাঙালি ছাত্র পরিষদের রাঙামাটি জেলা কমিটির সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম বলেন, নয়ন হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দেয়া হোক। লংগদুতে গণগ্রেপ্তারের কারণে বাঙালিরা এলাকাছাড়া। আমরা গণগ্রেপ্তারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং সকল পার্বত্যবাসীকে হরতাল পালন করার আহবান জানাচ্ছি।

কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ রশীদ জানিয়েছেন, আমরা হরতালে কোন পিকেটিং এর খবর পাইনি। সড়কের গুরুত্বপূর্ন পয়েন্টে পুলিশ মোতায়েন আছে। আইনশৃঙ্খলা বাহিনীর শহর জুড়ে টহল রয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত