Advertise

জৈন্তাপুর প্রতিনিধি

২৩ মে, ২০২০ ২০:০৫

জৈন্তাপুর উপজেলা কার্যালয়ের কর্মকর্তা-কর্মচারীর করোনা শনাক্ত

শনিবার ২১ জনের নমুনা সংগ্রহ

সিলেটের জৈন্তাপুর উপজেলার কোন উপসর্গ ছাড়াই কার্যালয়ের কর্মকর্তা ও কর্মচারী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এনিয়ে জৈন্তাপুর উপজেলায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৩ জনে। এছাড়া শনিবার উপজেলা হতে ২১ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এনিয়ে ৬৭ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে।

জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সূত্রে জানা যায়, উপজেলা বিভিন্ন কর্মকর্তা ও কর্মচারী সরকারি কাজে উপজেলার বিভিন্ন স্থানে ও জেলায় যাতায়াত করেন। মেডিকেল টিম উপজেলার করোনা ভাইরাস প্রতিরোধের জন্য উপজেলার কর্মকর্তা কর্মচারীরা মাঠ পর্যায়ে কাজ করছেন তাদের নমুনা সংগ্রহ কাজ শুরু করে। ২০ মে উপজেলা কৃষি কর্মকর্তা মো. ফারুক হোসেন ও উপজেলা নির্বাহী অফিসের পরিচ্ছন্নতা কর্মী রনি লাল দাসের কোভিড-১৯ পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করে সিলেট ল্যাবে প্রেরণ করা হয়। ২২ মে রাতে রির্পোটে তাদের করোনা পজিটিভ ধরা পড়ে।

বিজ্ঞাপন

বর্তমানে তাদের সিলেটস্থ নিজ নিজ বাসায় হোম আইসোলেশনে রেখে চিকিৎসার ব্যবস্থা করা হয়। অপরদিকে জৈন্তাপুরে প্রথম করোনায় আক্রান্ত ব্যক্তি গত ৬ মে সুস্থ হয়ে বাড়ী ফিরেন। উপসর্গ ছাড়াই ২ জন কারোনা আক্রান্ত হওয়ায় জৈন্তাপুর উপজেলার গঠিত মেডিকেল টিম ২৩ মে শনিবার উপজেলার সরকারি কর্মকর্তা, কর্মচারী ও জনপ্রতিনিধি সহ মোট ২১ জনের নমুনা সংগ্রহ করে সিলেটের ল্যাবে প্রেরণ করে।

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার আমিনুল হক সরকার প্রতিবেদকে জানান, উপজেলায় কর্মরত কর্মকর্তা ও কর্মচারী ২জনের কোভিড-১৯ পজিটিভ ধরা পড়েছে। তাদের সিলেটের নিজ নিজ বাসায় রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। উপসর্গ ছাড়া ২ জনের পজিটিভ আসায় আমরা ২৩ মে শনিবার উপজেলার ২১জনের নমুনা সংগ্রহ করি।

তিনি আরও জানান উপজেলায় মোট ৬৭ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে, তার মধ্যে পূর্বের ৩৩ নেগেটিভ, ৩ জনের পজিটিভ পাওয়া গেছে, নতুন ২১ জনের রেজাল্ট পাওয়ার অপেক্ষায় আছি।

আপনার মন্তব্য

আলোচিত