সিলেটটুডে ডেস্ক

২৪ মে, ২০২০ ১৪:০৩

এস আলম গ্রুপের চেয়ারম্যানের মা ও ছেলে করোনায় আক্রান্ত

দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী এস আলম গ্রুপের চেয়ারম্যান সাইফুল আলম মাসুদের মা ও ছেলে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এর আগে তার আরও পাঁচ ভাই এবং এক ভাইয়ের স্ত্রী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন, যার মধ্যে এক ভাই মারা গেছেন।

শনিবার (২৩ মে) চট্টগ্রামের ফৌজদারহাটের বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেজ- বিআইটিআইডি’র ল্যাবে নমুনা পরীক্ষায় তাদের সংক্রমণ শনাক্ত হয়েছে।

বিজ্ঞাপন

আক্রান্ত দুজন হলেন- সাইফুল আলম মাসুদের মা চেমন আরা বেগম (৮৫) ও ছেলে আহসানুল আলম মুরাদ (২৬)।

রোববার এস আলম গ্রুপের চেয়ারম্যানের ভাগ্নে আরিফ আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

এস আলম গ্রুপের উচ্চপদস্থ এক কর্মকর্তারা জানিয়েছেন, নমুনা পরীক্ষায় সংক্রমণ শনাক্ত হবার পর সাইফুল আলম মাসুদের মা ও ছেলেকে শনিবার রাতেই ঢাকায় নিয়ে যাওয়া হয়েছে। তাদের ঢাকায় আনোয়ার খান মডার্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এর আগে গত ১৭ মে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে নমুনা পরীক্ষায় সাইফুল আলম মাসুদের পাঁচ ভাই ও একই পরিবারের এক নারীর শরীরে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়। গত ২২ মে পরিবারের সবার বড় ভাই মোরশেদুল আলম চট্টগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তিনি এস আলম গ্রুপ ও এনআরবি গ্লোবাল ব্যাংকের পরিচালক ছিলেন।

আক্রান্ত বাকিরা হলেন- এস আলম গ্রুপের ভাইস চেয়ারম্যান ও আল আরাফাহ ইসলামী ব্যাংকের চেয়ারম্যান আবদুস সামাদ লাবু, এস আলম গ্রুপের পরিচালক রাশেদুল আলম, শহীদুল আলম ও ওসমান গণি এবং তাদের এক ভাইয়ের স্ত্রী ফারজানা বেগম।

এস আলম গ্রুপের এক কর্মকর্তা জানিয়েছেন, সাইফুল আলম মাসুদ এবং তার স্ত্রী বর্তমান সিঙ্গাপুরে অবস্থান করছেন। তারা সুস্থ আছেন।

আপনার মন্তব্য

আলোচিত