নিজস্ব প্রতিবেদক

২৮ মার্চ, ২০২০ ১৯:৪৫

সিলেটে করোনার উপসর্গ নিয়ে আইসোলেশনে দুইজন

জ্বর-সর্দি-কাশি থাকায় সিলেটের শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের করোনা আইসোলেশন সেন্টারে দুইজনকে ভর্তি করা হয়েছে। শুক্রবার (২৭ মার্চ) রাতে ও শনিবার (২৮ মার্চ) বিকেলে এই দুইজনকে সিলেটে করোনাভাইরাসের পর্যবেক্ষণ ও চিকিৎসার জন্যে নির্ধারিত শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে ভর্তি রা হয়।

শনিবার (২৮ মার্চ) সন্ধ্যায় সিলেট শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) সুশান্ত কুমার মহাপাত্র এ তথ্য সিলেটটুডে টোয়েন্টিফোর ডটকমকে এ তথ্য নিশ্চিত করেন।

জানা যায়, গতকাল শুক্রবার রাতে ঢাকা থেকে সিলেটে নিজ বাড়িতে ফিরছিলেন এক শিক্ষার্থী। এ সময় তার শরীরে করোনাভাইরাসের উপসর্গ থাকায় সরাসরি হাসপাতালে যান তিনি। বর্তমানে তাকে আইসোলেশন সেন্টারে রাখা হয়েছে বলে চিকিৎসকরা জানিয়েছেন।

এদিকে ওই শিক্ষার্থী সম্প্রতি কয়েকজন ইউরোপ প্রবাসীর সংস্পর্শে এসেছিলেন বলে জানা গেছে।

এছাড়া, করোনার লক্ষণ নিয়ে ৮০ বছর বয়সী এক বৃদ্ধা সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে যান। পরে সেখান থেকে তাকে শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে পাঠানো হলে করোনা আইসোলেশন সেন্টারে ভর্তি করা হয়।

দুইজনেরই নমুনা পরীক্ষার জন্য ঢাকার আইইডিসিআরে পাঠানো হবে বলেও জানান শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) সুশান্ত কুমার মহাপাত্র।

আপনার মন্তব্য

আলোচিত