সিলেটটুডে ডেস্ক

২৬ ডিসেম্বর, ২০১৮ ১৯:২৬

ভয়কে জয় করে ধানের শীষে ভোট দেয়ার আহ্বান শফি চৌধুরীর

জাতীয় সংসদের সিলেট-৩ (দক্ষিণ সুরমা-ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জ) আসনে জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত সংসদ পদপ্রার্থী সাবেক এমপি শফি আহমদ চৌধুরী সকল প্রকার ভয়ভীতির ঊর্ধ্বে উঠে নির্বাচনে ভোট কেন্দ্রে যেতে ভোটাদের প্রতি উদাত্ত আহ্বান জানিয়েছেন।

বুধবার (২৬ ডিসেম্বর) তার নির্বাচনী এলাকা দক্ষিণ সুরমা উপজেলার কুচাই ইউনিয়নে গণসংযোগ ও ৪টি পথসভায় বক্তৃতাকালে এই আহ্বান জানান। স্থানীয় আলমপুর, শ্রীরামপুর ও চারমাইল নামক স্থানে এসব সভা অনুষ্ঠিত হয়।

তিনি বলেন, প্রশাসনকে দিয়ে ভীতি সঞ্চার করে জনগণকে ভোট কেন্দ্রে যেতে বাধা প্রদানের ষড়যন্ত্র করা হচ্ছে। ঝাঁকে ঝাঁকে বিএনপি ও ঐক্যফ্রন্টের নেতাকর্মীদের গ্রেপ্তার করা হচ্ছে। যা গণতন্ত্রকে গলাটিপে হত্যা করার শামিল।

তিনি ভয়কে জয় করে ধানের শীষে ভোট দিতে ভোট কেন্দ্রে যেতে তার নির্বাচনী এলাকার ভোটাদের প্রতি আহ্বান জানান। এছাড়াও তিনি প্রজাতন্ত্রের কর্মচারী হিসেবে পুলিশকে সাধারণ মানুষের প্রতি সহনশীল আচরণ করার আহ্বান জানান।

দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও কুচাই ইউনিয়ন বিএনপির সভাপতি বজলুর রহমান ফয়েজের পরিচালনায় অনুষ্ঠিত এসব পথসভায় আরো উপস্থিত ছিলেন, সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ, সিনিয়র বিএনপি নেতা বদরুদ্দোজা বদর, দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক শামীম আহমদ, ছাত্রদল নেতা আজিজুর রহমান লায়েক, রাসেল আহমদ, ময়না মিয়া ও সজিব প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত