সোশ্যাল মিডিয়া ডেস্ক

০১ এপ্রিল, ২০১৬ ০১:৫০

বাংলাদেশে ভারতবিদ্বেষ চাঙ্গা হলে সুযোগ নেয় পাকিস্তান ক্রিকেটপ্রেমিরা

ক্রিকেট খেলাকে কেন্দ্র করে বাংলাদেশে ভারতবিদ্বেষ চাঙ্গা হলে এর সুযোগ নেয় পাকিস্তান ক্রিকেটপ্রেমিরা এমন মন্তব্য করেছেন ব্লগার ও অনলাইন এক্টিভিস্ট আজম খান।

টি-টোয়েন্টি বিশ্বকাপের দ্বিতীয় সেমিফাইনালে ওয়েস্ট ইন্ডিজ ও ভারতের মধ্যকার খেলাচলাকালীন সময় এবং এরপর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে চলমান ভারতবিদ্বেষী পোস্টগুলোর প্রেক্ষিতে আজম খান ফেসবুকে দেওয়া এক স্ট্যাটাসে আরও লিখেন, পাকিস্তান এবং তার সমর্থকেরা সুযোগ পেলেই নরক তুলে আনার চেষ্টা করে বাংলাদেশে।

মহামান্য কহেন ছদ্মনামে দীর্ঘদিন ব্লগ ও ফেসবুকে লেখা আজম খান সকলের প্রতি অনুরোধ জানিয়ে লিখেন, সতর্ক থাকেন, বিচার বুদ্ধি প্রয়োগ করেন। বাংপাকিদের সুযোগ দিয়েন না। ভারত খারাপ হতে পারে, অনেক খারাপ কিন্তু পাকিস্তান জন্মশত্রু।

আজম খানের ফেসবুক স্ট্যাটাসের বিস্তারিত-

ক্রিকেটকে কেন্দ্র করে যে ভারত বিদ্বেষের জন্ম নিচ্ছে তার দায় ভারত এড়াতে পারে না। ক্রিকেট বিশ্বের অস্ট্রেলিয়া আর ইংল্যান্ড ছাড়া সবাই কম বেশি বিরক্ত তাদের পেশিশক্তি প্রদর্শনে।

আমাদের দুর্ভাগ্য হইলো, এই দেশে ভারত বিদ্বেষ চাঙ্গা হলে এর সুযোগ নেয় পাকিপ্রেমিরা। যে কারণে অন্য দেশের মানুষের জন্য ব্যাপারটা যতটা সোজা, আমাদের জন্য ততটাই জটিল।

পাকিস্তান এবং তার সমর্থকেরা সুযোগ পেলেই নরক তুলে আনার চেষ্টা করে বাংলাদেশে।

কে কি ভাববে, কি সিদ্ধান্তে আসবে সেই হিসেব করার অধিকার, যোগ্যতা কোনটাই আমার নাই।

শুধু অনুরোধ করি, সতর্ক থাকেন, বিচার বুদ্ধি প্রয়োগ করেন। বাংপাকিদের সুযোগ দিয়েন না। ভারত খারাপ হতে পারে, অনেক খারাপ কিন্তু পাকিস্তান জন্মশত্রু। মাথায় রাইখেন...

আপনার মন্তব্য

আলোচিত