আজ সোমবার, , ২৪ সেপ্টেম্বর ২০১৮ ইং

শাবি প্রতিনিধি

০৬ মে, ২০১৮ ১৯:০৬

শাবিতে সিএসই বিভাগের এলামনাই এসোসিয়েশন গঠিত

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই) বিভাগের প্রাক্তন শিক্ষার্থীদের নিয়ে সিএসই এলামনাই এসোসিয়েশন গঠিত হয়েছে।

শুক্রবার (৪ মে) বিভাগটির ২৫ বছর পূর্তি ও দুই দিনব্যাপী প্রথম পুনর্মিলনী উৎসব শেষে এ এলামনাই এর কার্যনিবাহী সদস্যদের নাম ঘোষণা করা হয়।

বিভাগটির প্রথম ব্যাচের শিক্ষার্থী ও বর্তমানে বিভাগের শিক্ষক অধ্যাপক ড. মো. জহিরুল ইসলামকে সভাপতি ও ৮ম ব্যাচের মো. সাইফুল আজিজ শমসেরকে সাধারণ সম্পাদক হিসেবে নাম ঘোষণা করা হয়। এলামনাই এসোসিয়েশনটিতে মোট ১৭টি পদের বিপরীতে ৪২ জনের নাম ঘোষণা করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহসভাপতি খাদেমুল ইসলাম মোল্লা, রায়হান হাবিব, আবু ইউসুফ, সনৎ পাল চৌধুরী, আরজু জাহিদুল আমিন। কোষাধ্যক্ষ হিসেবে রয়েছেন মো. শামস আরাফাত, যুগ্ম সম্পাদক এসএম দিদারুল আবেদিন, নাজিয়া হাসিন, মাফিদুল ইসলাম, মো. সাইফুল ইসলাম।

সাংগঠনিক সম্পাদক হিসেবে শাফিউল হাসানের নাম ঘোষণা করা হয়। সহসাংগঠনিক সম্পাদক হিসেবে রয়েছে মাহাদি মাসুদ ফয়সাল, সোহান হাসান, রাহসালাহ সালেক, ফরহাদ কবীর ও শেখ নাবিল মোহাম্মদ। বিজ্ঞান ও গবেষণা সম্পাদক হিসেবে মো. সাদেক ফেরদৌস ও দপ্তর সম্পাদক হিসেবে সৈয়দ রেজওয়ানুল হক, সহদপ্তর সম্পাদক হিসেবে ফয়সাল আহমদ খানের নাম ঘোষণা করা হয়।

যোগাযোগ ও প্রকাশনা সম্পাদক আব্দুল্লাহ বাকী মো. নুরন্নবী, সাংস্কৃতিক সম্পাদক শৈলেন চন্দ্র দাস, সাহিত্য সম্পাদক মরতুজা আহমেদ, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক সোহেল আহমেদ জুলকার, ক্রীড়া সম্পাদক বিশ্বপ্রিয় চক্রবর্তী, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক ওয়াহিদুল ইসলাম লিটনকে মনোনীত করা হয়।

এছাড়া মনোনীত ১৫ কার্যনির্বাহী সদস্যরা হলেন মো. বদরুজ্জা শাহ শাহীন, নাজমুল হুদা সরকার, মুক্তাদির মিয়া, মো. সাইফুজ্জামান, নাবিল আহমেদ লিপন, খন্দকার রাফিই আরাফাত, মোস্তফা সাইফ উদ্দিন, সৈকত সরকার, আসাদুজ্জামান, সাদিয়া সুলতানা, মোস্তাফিজুর রহমান, প্রীতম জ্যোতি রায়, সাজাদুর রহমান খান তপু, আশফাক আহমেদ এবং মাহদী হাসান নাহিদ।

আপনার মন্তব্য

আলোচিত