বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯ ইং

মাধবপুর প্রতিনিধি

০৮ সেপ্টেম্বর, ২০১৯ ০০:১৯

মাধবপুরে ৩ দুর্ধর্ষ ডাকাত গ্রেপ্তার

হবিগঞ্জের মাধবপুর পৃথক অভিযান চালিয়ে ক্রসফায়ারে নিহত মাদক সম্রাট হাকিমের জামাতা সুমনসহ ৩ ডাকাতকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। শনিবার (৭ সেপ্টেম্বর) ভোরে ও দুপুরে পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

শনিবার ভোর রাতে উপজেলার রতনপুর-ছাতিয়াইন সড়কে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রশস্ত্র সহ ৯ মামলার আসামী দুধর্ষ পিচ্চি সুমন (২৬) কে গ্রেপ্তার করা হয়েছে। ধৃত সুমন উপজেলার ছাতিয়াইন গ্রামের আব্দুল জলিলের ছেলে।

মাধবপুর থানার অফিসার ইনচার্জ কেএ আজমিরুজ্জামান জানান, ১৫/২০ জনের একদল ডাকাত দেশীয় অস্ত্র সহ উল্লেখিত সড়কে ডাকাতি করার প্রস্তুতি গ্রহণের পূর্বে গোপন খবরের ভিত্তিতে তার নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে দুর্ধর্ষ সুমনকে গ্রেপ্তর করে। এ সময় তার সঙ্গে থাকা অন্য ডাকাতরা পুলিশের উপস্থিতি আঁচ করতে পেরে পালিয়ে যায়। ডাকাতির কাজে ব্যবহৃত দুটি রামদা, একটি ছোঁরা, একটি গাছ কাটার করাত ও কুরাল উদ্ধার করে। ধৃত সুমনের বিরুদ্ধে মাধবপুর থানায় ডাকাতি, চুরি ও পুলিশ এসল্ট সহ ৯টি মামলা রয়েছে।

অপরদিকে একই সময় কাশিমনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মুর্শেদ আলম গোপন সূত্রে খবর পেয়ে উপজেলার সমজদিপুর গ্রামে অভিযান চালান। অভিযানে একাধিক ডাকাতি মামলার পলাতক আসামি ওই গ্রামের আ. মতিনের ছেলে আজিজুল ইসলামকে (৩২) গ্রেপ্তার করা হয়। শনিবার দুপুরে কমলপুর গ্রামে অভিযান চালিয়ে একাধিক ডাকাতি মামলার আসামী ওই গ্রামের ইন্দ্রিস আলীর ছেলে মানিক মিয়াকে (২৭) কে গ্রেপ্তার করেন।

আপনার মন্তব্য

আলোচিত