নিউজ ডেস্ক

১৫ জানুয়ারি, ২০১৫ ০১:৫৭

লন্ডনে ইউকেবিসিসিআই‘র বর্ধিত সভা ও নৈশভোজ

যুক্তরাজ্য ব্যাপী ধারাবাহিক রোড শো কর্মসূচির অংশ হিসেবে ইউকে বাংলাদেশ ক্যাটালিষ্ট অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির (ইউকেবিসিসিআই) বর্ধিত সভা ও নৈশভোজ গত সোমবার স্থানীয় প্রিন্স অব বেঙ্গল রেষ্টুরেন্টে অনুষ্ঠিত হয়েছে।

যুক্তরাজ্য ব্যাপী ধারাবাহিক রোড শো কর্মসূচির অংশ হিসেবে ইউকে বাংলাদেশ ক্যাটালিষ্ট অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির (ইউকেবিসিসিআই) বর্ধিত সভা ও নৈশভোজ গত সোমবার স্থানীয় প্রিন্স অব বেঙ্গল রেষ্টুরেন্টে অনুষ্ঠিত হয়েছে। এ সভার সার্বিক তত্ত্বাবধানে ছিলেন বিশিষ্ট ক্যাটারার্স সাইফুল আলম। সভায় সংগঠনের সার্বিক কার্যক্রম ও পরিচালকদের পরিচিতি তুলে ধরে বক্তব্য রাখেন পরিচালক ও লেবার পার্টিও এমপি প্রার্থী ব্যারিষ্টার আনোয়ার বাবুল মিয়া।

ইউকেবিসিসিআই’র পরিচালক ও বিশিষ্ট ক্যাটারার্স ওলি খানের ও মি: জনসন অং এর যৌথ পরিচালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইউকেবিসিসিআই ও এনআরবি ব্যাংকের চেয়ারম্যান বিশিষ্ট শিল্পপতি ইকবাল আহমদ ওবিই, ইউকেবিসিসিআই এর প্রেসিডেন্ট বিশিষ্ট শিল্পী বজলুর রশিদ এমবিই, সংগঠনের ফাইন্যান্স ডিরেক্টর নাজমুল ইসলাম নুরু, লন্ডন রিজিওনের চেয়ারম্যান বিশিষ্ট ক্যাটারার্স জামাল উদ্দিন মখদ্দুছ, পরিচালক ফারজানা নিলা, ওয়ার্টফোর্ড বারার কাউন্সিলার রবি মার্টিন্সসহ যুক্তরাজ্যের বিভিন্ন শহর থেকে আগত ব্যবসায়ীরা।

সভায় সংগঠনের চেয়ারম্যান ইকবাল আহমদ বলেন, আমাদের সংগঠনের কাজ শুধু সভা সমাবেশ নয়। তাদের মূল উদ্দেশ্য হচ্ছে সকল ব্যবসায়ীদেরকে এই সংগঠনের ছায়াতলে সমবেত করে বাংলাদেশ ও যুক্তরাজ্যে ব্যবসা বানিজ্য সম্প্রসারিত করা। সংগঠনের প্রেসিডেন্ট বজলুর রশিদ বলেন, ইতিমধ্যেই যুক্তরাজ্যের বিভিন্ন শহর থেকে সংগঠনের সদস্যপদ গ্রহনের জন্য ব্যবসায়ীরা ব্যাপক আগ্রহ নিয়ে এগিয়ে আসছেন। তিনি সকল ব্যবসায়ীদের সদস্যপদ গ্রহন করে বিভিন্ন তাদের বিভিন্ন সমস্য সমাধানে এগিয়ে আসার আহবান জানান। সভায় সংগঠনের পরিচালকদের ফুল ও উপহার সামগ্রি দিয়ে অভ্যর্থনা জানানো হয়।

প্রেবি

আপনার মন্তব্য

আলোচিত