সিলেটটুডে ডেস্ক

১৬ জুলাই, ২০১৯ ১৪:৫৪

ফোবানা সম্মেলনের আইকন জি আই রাসেল

যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্ক স্টেটের লং আইল্যান্ড শহরের নাসাউ কলিসিয়াম এ অনুষ্ঠিত ৩৩তম ফোবানা সম্মেলনের আইকন হলেন জি আই রাসেল।

ড্রামা সার্কেলের আয়োজনে অনুষ্ঠিত ফোবানা সম্মেলনে ১০ হাজার ডলার ডোনেশন প্রদানের মাধ্যমে তিনি ফোবানা সম্মেলন ২০১৯ এর আইকন হলেন।

১৩ জুলাই শনিবার ফোবানা সম্মেলন ২০১৯ এর কনভেনার নার্গিস আহমেদ এবং এক্সিকিউটিভ সেক্রেটারি আবির আলমগীরের ওয়াশিংটন সফরের সময় জি আই রাসেল ১০ হাজার ডলারের চেক হস্তান্তর করেন। এ সময় তার স্ত্রী জেবা রাসেল উপস্থিত ছিলেন।

একইদিনে একই সাথে ফোবানা স্বাগতিক কমিটি আরও ১২টি সিলভার স্পনসর পেয়েছে ভার্জিনিয়ার বাংলাদেশি কমিউনিটি বিশিষ্টজনদের কাছ থেকে। এই সিলভার স্পনসর প্রতিটির মূল্য ২ হাজার ডলার।

এদিকে জি আই রাসেল আগামী ২০২১ সালে ওয়াশিংটনে ফোবানা সম্মেলন আয়োজনের জন্য ফোবানা এক্সিকিউটিভ এবং সদস্যসমূহের নিকট আবেদন করেছেন।

তিনি বলেন, ২০১৫ সালে আমি এবং আমার সংগঠন এই ফোবানায় যোগদান করি। তারপর থেকেই আমি সবার কাছে সম্মেলন হোস্ট করবার আগ্রহ প্রকাশ করে আসছি সবার কাছে। আশা করছি এবার নিরাশ হবো না। সবার সহযোগিতায় ওয়াশিংটন ডিসিতে ২০২১ সালে ফোবানা সম্মেলন আয়োজন করতে সক্ষম হবো।

আপনার মন্তব্য

আলোচিত