সৌদি আরব সংবাদদাতা

০১ ফেব্রুয়ারি , ২০২০ ১১:০৭

বৃহত্তর সিলেট আওয়ামী পরিবার সৌদি আরবের অভিষেক অনুষ্ঠিত

সৌদি আরব প্রবাসে বসবাসরত আওয়ামী ঘরানার বৃহৎ সংগঠন (বৃহত্তর সিলেট আওয়ামী পরিবার) দ্বি-বার্ষিক সম্মেলনের মধ্যে দিয়ে নতুন কমিটির অভিষেক শুক্রবার স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে কমিটির অভিষেক অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে কোরআন তেলাওয়াত করেন হাফিজ নুর মোহাম্মদ এবং জাতীয় সংগীতের মধ্যে দিয়ে অনুষ্ঠান সূচনা হয়।

সংগঠনের নবনির্বাচিত সভাপতি আরশ আলী গণির সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এরশাদ আহমেদ ও যুগ্ম সম্পাদক জিতু আহমেদের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সফিউল আলম চৌধুরী নাদেল।

প্রধান অতিথি তার বক্তব্যে নবগঠিত পূর্ণাঙ্গ কমিটিকে অভিনন্দন জানিয়ে বলেন, এই সংগঠন দেশের জন্য মানুষের জন্য কাজ করবে এবং জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করবে এটাই আমাদের প্রত্যাশা। বর্তমান সরকারের গৃহীত নানা উন্নয়ন মূলক কর্মকাণ্ডের চিত্র এসময় তিনি তুলে ধরেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমেদ। তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ দূর্বার গতিতে এগিয়ে যাচ্ছে এই অগ্রযাত্রাকে ধরে রেখে আমাদের ঐক্যবদ্ধ ভাবে কাজ করে যেতে হবে।

অভিষেক অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য দেন সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, রুহুল আমিন টিপু, বদরুল আলম সেলিম, সোহেল রানা, হুসেন আহমেদ, জসিমউদদীন ভূঁইয়া, রুস্তম আলী ইসকান্দার, হুসাইন মোহাম্মদ নাহিদ, আনহার মিয়া, ফখরুল ইসলাম মুন্সী, খসরুল ইসলাম, জুবের আহমদ, ইদ্রিস আলী সুমন, আবদুর রাজ্জাক, কামাল আহমদ, সামসুল ইসলাম, সাদ মিয়া, আল আমিন, মোস্তাক আহমেদ বাদশা প্রমুখ।

পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত