শাবি প্রতিনিধি

১৩ ডিসেম্বর, ২০১৫ ২৩:৩৯

রিমের ১৮ বছর: শাবিতে ১৮ ডিসেম্বর ব্ল্যাক, মেঘদলের কনসার্ট

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সংগঠন রিম মিউজিক্যাল ক্লাবের ১৮ বর্ষপূর্তি উপলক্ষে তিন দিন ব্যাপী কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

আগামী ১৭ই ডিসেম্বর সংগঠনটি ১৮ বছরে পা রাখবে। এই  উপলক্ষে প্রথম দিনে থাকছে রিমের সাবেকদের অভ্যর্থনা, বর্ণাঢ্য র‍্যালী, কেক কাটা এবং ক্যাম্পাসে সাবেক ও বর্তমান সদস্যের ফটোসেশন।

১৮ই ডিসেম্বর দ্বিতীয় দিনের আয়োজন শুরু হবে বিকেল পাঁচটায়। দেশের খ্যাতনামা ব্যান্ডদল ব্ল্যাক, মেঘদল, সার্কেল ও রিমের পরিবেশনায় থাকছে জাঁকজমকপূর্ণ কনসার্ট।

ক্যাম্পাসে সাংস্কৃতিক পরিবেশ গড়ে তোলার লক্ষ্যে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে প্রতিষ্ঠিত হয় মিউজিকাল ক্লাব রিম। ১৯৯৭ সালে শাবির দুই অকাল প্রয়াত মেধাবী ছাত্র রোকন ও ইফতেখারের সম্মানেই সংগঠনটির যাত্রা শুরু হয়।

আয়োজনের শেষ দিনের থাকছে শুধুমাত্র রিমের রেজিস্ট্রিকৃত সদস্যদের নিয়ে ক্যাম্পাসে 'ক্যাম্প ফায়ার'।

উল্লেখ্য ক্যাম্পাসের একাডেমিক ভবন ‘ডি’ গ্রাউন্ডে আয়োজিত কনসার্টটি ১০০ টাকা টিকেট মূল্যে দেখতে পারবে ক্যাম্পাস ও ক্যাম্পাসের বাইরের সকলেই। লাইব্রেরী বিল্ডিংয়ের সামনে রিমের নিজস্ব ট্রেন্ডে থেকে সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত টিকেট সরবরাহ করা হবে।  
সংগঠনটির বর্তমান সভাপতি ইমরান হোসেন  এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য দেন। তিনি এই আয়োজন উপভোগ করার জন্য সবাইকে আহবান জানান

আপনার মন্তব্য

আলোচিত