সিলেটটুডে ডেস্ক

২৫ ফেব্রুয়ারি , ২০১৬ ১৮:৩৫

সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির স্প্রিং সেশনের সমাপনী অনুষ্ঠান

সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির স্প্রিং-১২ সেশনের সমাপনী অনুষ্ঠানে বক্তারা বলেছেন, আজকের শিক্ষার্থীরাই গড়বে আগামীর বাংলাদেশ আর বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরাই হবে সেই বাংলাদেশের স্বপ্ন।

তারা বলেন, শিক্ষা জীবনের এই সমাপনী ক্ষনিকের কিন্তু জ্ঞান অর্জনের কোনো সমাপ্তি নেই। বক্তারা শিক্ষার্থীদের জ্ঞান নীতি ও নন্দন তত্ত্বের চর্চা করে ভবিষ্যতের সুনাগরিক হয়ে গড়ে উঠবে বলে আশা ব্যক্ত করে ন।

বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ক্যাম্পাসে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. সুশান্ত কুমার দাস। প্রফেসর রুহুল আমিন এর সভাপতিত্ত্বে এ সময় বক্তব্য রাখেন প্রফেসর ঋষিকেশ ঘোষ, প্রফেসর সৈয়দ মুয়ীজুর রহমান, বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য বিজিত চৌধুরী, প্রক্টর প্রধান মাহবুব ইবনে সিরাজ, পরীক্ষা নিয়ন্ত্রক এ. এফ. এম. আমিনুল ইসলাম, রেজিস্ট্রার নসরত আফজা চৌধুরী মিডিয়া ও জনসংযোগ পরিচালক তারেক উদ্দিন তাজ, অধ্যাপক ড. মমিনুল হক, আব্দুল লতিফ, একরামূল ফারুক, হুমায়ুন কবির।

এর আগে সকালে একটি বর্ণাঢ্য আনন্দ র‌্যালী সিলেট শহর প্রদক্ষিন করে। বিশ্ববিদ্যালয়ের অর্থ পরিচালক সুশান্ত আচার্য ও সহকারী প্রক্টর সিনিয়র প্রভাষক প্রণবকান্তি দেব এর নেতৃত্বে র‌্যালীতে শিক্ষার্থীরা সহ শিক্ষক, কর্মকর্তারাও অংশ নেন। বিকেলে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে সমাপনী উৎসবের সমাপ্তি হয়।

আপনার মন্তব্য

আলোচিত