সিলেটটুডে ডেস্ক

০৮ আগস্ট, ২০১৬ ১৬:৪৮

লিডিং ইউনিভার্সিটিতে ফিল্ম প্রদর্শনী অনুষ্ঠিত

লিডিং ইউনিভার্সিটি বিবিএ ৩৯ তম ব্যাচ সেকশন-সি এর উদ্যোগে এবং ক্রিয়েটিভ ক্লাব অফ লিডিং ইউনিভার্সিটির সম্মানিত উপদেষ্টা এবং ব্যবসায় প্রশাসন বিভাগের সিনিয়র লেকচারার মো. হাফিজুর রহমান খানের সার্বিক তত্ত্বাবধানে সোমবার (৮ আগস্ট) লিডিং ইউনিভার্সিটির সুরমা টাওয়ার ক্যাম্পাসের হল রুমে একটি শিক্ষনীয়মূলক ফিল্ম ”কর্পোরেট” প্রদর্শন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লিডিং ইউনিভার্সিটির মাননীয় উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ কামরুজ্জামান চৌধুরী এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার লেফটেন্যান্ট কর্নেল মুনির আহমেদ কাদেরি। অতিথিগন তাদের বক্তব্যে বলেন, এ ধরনের ফিল্ম প্রদর্শনীতে শিক্ষামূলক অনেক কিছু আছে যা শিক্ষার পাশাপাশি আনন্দ দেয়  এবং পড়াশুনাকে আরও শানিত করে। ভবিষ্যতে আরও পরিবেশভিত্তিক ফিল্ম প্রদর্শন করার আহবান জানান তাঁরা।

উক্ত ফিল্মের প্রদর্শনীতে বিবিএ ৩৯তম ব্যাচের সি সেকশনের এবং জি সেকশনসহ ব্যবসা প্রশাসন বিভাগের অনেক ছাত্র-ছাত্রী উপস্থিত ছিলেন।

এই ফিল্ম প্রদর্শনীতে সকল ছাত্র/ছাত্রীর মধ্যে কর্পোরেট কালচার সম্পর্কে ধারণা দেওয়া হয়। লিডিং ইউনিভার্সিটির উপাচার্য এবং রেজিস্ট্রার স্যার উক্ত ফিল্মের প্রদর্শনীর ভূয়সী প্রশংসা করেন এবং ভবিষ্যতে এই ধরনের শিক্ষণীয় অনুষ্ঠান আয়োজন করার উৎসাহ প্রদান করেন।

সার্বিক তত্ত্বাবধানে ছিলেন লিডিং ইউনিভার্সিটির ৩৯তম ব্যাচের ছাত্র মো. আহসান কবীর তানজিম, দেওয়ান আরাফাত মাজিদ, আকাশ সাহা এবং মো. মারুফ আহমেদ।

আপনার মন্তব্য

আলোচিত