শাবি প্রতিনিধি

১৬ এপ্রিল, ২০১৭ ২২:০৫

শাবিতে ‘রিম’ এর নতুন কমিটি: সভাপতি শান্তিম, সাধারণ সম্পাদক পায়েল

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সংগীত বিষয়ক সংগঠন 'রিম' এর নতুন কমিটি গঠন করা হয়েছে।

শনিবার (১৫ এপ্রিল) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবন ডি এর ১০০১ নম্বর কক্ষে ৪৯ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করেন রিমের সদ্য বিদায়ী সভাপতি তৌহিদ জামাল অমি এবং সাধারণ সম্পাদক আসিফ হালিম দ্বীপন।

নতুন কমিটিতে সভাপতি হয়েছেন কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী শাখাওয়াত আমিন শান্তিম এবং সাধারণ সম্পাদক হয়েছেন শিল্প ও উৎপাদন কৌশল বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী হাসিকুর রেজা চৌধুরী পায়েল।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি তারমিম হক শুভ, সহ-সভাপতি সাকিফ আহমেদ, ওবায়দুল ইসলাম খান সাজিদ এবং চাঁদ মিয়া। সহ-সাধারণ সম্পাদক ওয়ারুখ ইয়াজদানী, জিল্লুর রহমান সৌরভ, মাহমুদ হাসান রাহাত এবং মোহাম্মদ রিয়াদ ইলেকট্রন। সাংগঠনিক সম্পাদক মুস্তফা মুশাররফ মুন্না। সহ-সাংগঠনিক সম্পাদক হাসান মাহমুদ বাপ্পি এবং নিষাদ পাল।

ব্যান্ড ম্যানেজার হয়েছেন সুব্রত দে। সহ-ব্যান্ড ম্যানেজার প্রত্যয় চাকি এবং ওয়াহিদুজ্জামান খান চিশতী। ব্যান্ড লিডার রাসেল সিদ্দিকী, সহ ব্যান্ড লিডার শিক্ষার্থী সৌমিক দেব।

উল্লেখ্য, ১৯৯৭ সালে ক্যাম্পাসে কার্যকর সঙ্গীত চর্চার উদ্দেশ্যে সংগঠনের যাত্রা শুরু হয় রিম মিউজিক্যাল ক্লাবের। শাবির দুই মেধাবী ছাত্র রোকন ও ইফতেখারের স্মরণে রিম নামকরণ করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত