সিলেটটুডে ডেস্ক

২৭ এপ্রিল, ২০১৭ ০০:৩৯

লিডিং ইউনিভার্সিটিতে সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের কর্মশালা অনুষ্ঠিত

লিডিং ইউনিভার্সিটিতে ইনস্টিটিউশনাল  কোয়ালিটি এ্যাসিউরেন্স সেল (আই কিউ এ সি) এর উদ্যোগে সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগে মঙ্গলবার “Self-Assessment Process and Guidelines for Writing SA Report”  বিষয়ক  কর্মশালা বিশ্ববিদ্যালয়ের রংমহল টাওয়ার ক্যাম্পাসে অনুষ্ঠিত হযেছে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লিডিং ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. মো: কামরুজ্জামান চৌধুরী । রিসোর্স পারসন হিসেবে ছিলেন জাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউশনাল  কোয়ালিটি এ্যাসিউরেন্স সেল (আই কিউ এ সি) এডিশনাল ডিরেক্টর প্রফেসর ড. আশরাফুল আলম এবং লিডিং ইউনিভার্সিটির ইনস্টিটিউশনাল  কোয়ালিটি এ্যাসিউরেন্স সেল আই কিউ এ সি এর ডিরেক্টর মো: রেজাউল করিম।

কর্মশালায় লিডিং ইউনিভার্সিটির সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের ভারপ্রাপ্ত বিভাগীয় প্রধান আবুল আবরার মাসরুর আহমেদ এর সভাপতিত্বে উক্ত বিভাগের প্রফেসর এবং উপদেষ্ঠা ড. জহির বিন আলমসহ শিক্ষক, কর্মকর্তা ও শিক্ষার্থীবৃন্দ অংশগ্রহণ করেন।

কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে লিডিং ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. মো: কামরুজ্জামান চৌধুরী বলেন, আমাদের উন্নতি ধরে রাখতে হলে প্রোগ্রাম লেভেলে শিক্ষক-শিক্ষার্থী সম্মিলিতভাবে গুরত্বসহকারে উন্নতির চেষ্টা চালিয়ে যেতে হবে এবং সেল্ফ এ্যাসেস্মেন্ট রিপোর্ট তৈরী করতে হবে। রিসৌর্স পারসন হিসেবে বক্তারা কিভাবে সেল্ফ-এ্যসেস্মেন্ট রিপোর্ট তৈরী করা যায় তা পর্যায়ক্রমে আলোচনা করেন এবং তাদের মতামত ব্যক্ত করেন। 

আপনার মন্তব্য

আলোচিত