সিলেটটুডে ডেস্ক

০৯ মে, ২০১৭ ১৫:১৪

লিডিং ইউনিভার্সিটিতে যোগ দিলেন ড. ওয়াহিদুজ্জামান খান

লিডিং ইউনিভার্সিটিতে ব্যবসায় প্রশাসন বিভাগে সহযোগী অধ্যাপক হিসাবে যোগ দিয়েছেন ড. ওয়াহিদুজ্জামান খান। সোমবার (৮ মে) তিনি ওই পদে যোগ দেন।

কর্মজীবনে তিনি নর্থইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ-এ সহযোগী অধ্যাপক ও এমবিএ কো-অরডিনেটর হিসেবে দায়িত্ব পালন করেছেন। ড. খান এশিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এ একাডেমিক ডিরেক্টর ও সহকারী অধ্যাপক হিসেবে এবং নর্দার্ন ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এ বিবিএ কো-অরডিনেটর ও প্রভাষক হিসেবে শিক্ষকতা করেন।

শিক্ষাজীবনে তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে ২০০৪ এবং ২০০৫ সালে যথাক্রমে ব্যাচেলর অব বিজনেস এডমিনিস্ট্রেশন এ অনার্স এবং মাস্টার্স ডিগ্রী অর্জন করেন। তিনি একই বিশ্ববিদ্যালয় থেকে বিজনেস স্টাডিজে ২০১৬ সালে ডক্টরেট ডিগ্রী লাভ করেন।

১১ বছরের কর্মজীবনে বিভিন্ন রেফারিড জার্নালে ড. ওয়াহিদুজ্জামান খানের ১২টি গবেষণা প্রকাশিত হয়। আন্তর্জাতিক কনফারেন্স প্রসেডিংস-এ ড. খান তার ৫টি প্রকাশিত রিসার্চ আর্টিক্যাল উপস্থাপন করেন।

ড. ওয়াহিদুজ্জামান খান খুলনা জেলায় জন্মগ্রহণ করেন। তিনি সিলেটের উচ্চ শিক্ষা অঙ্গনে বেসরকারি খাতের সর্বোচ্চ প্রতিষ্ঠান এবং দেশের প্রথম সারির একটি বেসরকারি বিশ্ববিদ্যালয় লিডিং ইউনিভার্সিটির উন্নতির লক্ষ্যে কাজ করার প্রয়াসে সকলের সহযোগিতা কামনা করেছেন।

আপনার মন্তব্য

আলোচিত