রাবি প্রতিনিধি

১৩ আগস্ট, ২০১৭ ১৮:৫৭

রাবি জনসংযোগ প্রশাসকের পদত্যাগ

দায়িত্ব থেকে অব্যহতি চেয়ে উপাচার্য বরবার পদত্যাগপত্র জমা দিয়েছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) জনসংযোগ দফতরের প্রশাসক অধ্যাপক ড. মশিহুর রহমান।

রোববার সকাল সাড়ে ১১টার দিকে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বরাবর তিনি এই পদত্যাগপত্র জমা দেন। রেজিস্টার অধ্যাপক ড. এম বারী এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, কোনো কারণ ছাড়াই দায়িত্ব থেকে অব্যহতি চেয়েছেন অধ্যাপক মশিহুর রহমান। উপাচার্য অধ্যাপক আবদুস সোবহান স্যার এই অব্যহতিপত্র গ্রহণ না করা পর্যন্ত বর্তমান জনসংযোগ প্রশাসকই দায়িত্ব পালন করবেন।

তবে রোববার বিকেলে এই প্রতিবেদন লেখা পর্যন্ত পদত্যাগপত্রটি গ্রহণ হয়নি।

অধ্যাপক মশিহুর রহমান জানান, বেলা সাড়ে ১১ টার দিকে তিনি একটি অব্যহতিপত্র জমা দিয়েছেন। দায়িত্ব থেকে অব্যহতি চাওয়ার পিছনে আর অন্য কোন কোনো কারণ নেই। তিনি স্বেচ্ছাই অব্যহতি চেয়েছেন।

এদিকে বিশ্ববিদ্যালয় সূত্রে জানা গেছে, গত বছরের ৩০ মার্চ জনসংযোগ দফতরের প্রশাসক হিসেবে দায়িত্ব গ্রহণ করেন বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষক ড. মশিহুর রহমান। পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত তাঁর দায়িত্ব পালন করার কথা ছিল।

এর আগে এ প্রশাসন আসার (উপাচার্য অধ্যাপক আবদুস সোবহান প্রশাসন) পর কোনো নিদের্শনা ছাড়াই রেজিস্টার, পরীক্ষা নিয়ন্ত্রক, গ্রন্থাগার প্রশাসক, কলেজ পরিদর্শক ও প্রক্টর পদত্যাগ করেন।

এখনো ছাত্র উপদেষ্টা অধ্যাপক মিজানুর রহমান পদত্যাগ করেননি। তবে অল্পকিছু দিনের মধ্যে তিনিও পদত্যাগ করবেন বলে গুঞ্জন উঠেছে।

আপনার মন্তব্য

আলোচিত