রাবি প্রতিনিধি

১৯ সেপ্টেম্বর, ২০১৭ ২২:১৯

রুয়েটে হাতবোমা বিস্ফোরণে ছাত্রলীগ নেতা আহত

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের আবাসিক হলে হাতবোমা বিস্ফোরণের ঘটনায় ছাত্রলীগ নেতা আহত হয়েছেন। তবে অভিযোগ উঠেছে ওই ছাত্রলীগ নেতা হাতবোমা বহনের সময় এ ঘটনা ঘটে।

মঙ্গলবার বিকেল ৫টায় বিশ্ববিদ্যালয়ের জিয়া হলের ৩০৬ নম্বর কক্ষের সামনে এ ঘটনা ঘটে বলে জানান প্রাধ্যক্ষ শহিদুল ইসলাম।

আহত ছাত্রলীগ কর্মী রাকিব বিশ্ববিদ্যালয়ের ইলেকট্রিক্যাল বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। তিনি শাখা ছাত্রলীগের সহ-সম্পাদক। আহত অবস্থায় তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে (রামেক) ভর্তি করানো হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান তপু বলেন, “রাকিব আমার কক্ষের পাশে ৩০৫ নম্বর কক্ষে থাকে। সে এ ঘটনা ঘটায়নি। ঘটনার পাঁচ মিনিট আগেও তার সঙ্গে কথা হয় আমার।”

কে বা কারা এই ঘটনা ঘটিয়েছে সে বিষয়ে জানতে চাইলে রুয়েটের নিরাপত্তা কর্মকর্তা (প্রক্টর) জালাল উদ্দিন বলেন, “আমি শুনেছি বিস্ফোরণে এক ছাত্র আহত হয়েছে। তাকে রাজশাহী মেডিকেল কলেজে (রামেক) ভর্তি করা হয়েছে। তবে কে বা কারা এ ঘটনার সঙ্গে জড়িত তা নিশ্চিতভাবে বলা যাচ্ছে না।”

মতিহার থানার ওসি মেহেদি হাসান বলেন, “রুয়েটে বিকেলে একটি ককটেল বিস্ফোরণ ঘটেছে। আরেকটি অবিস্ফোরিত অবস্থায় উদ্ধার করি। ক্যাম্পাসের পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। প্রাথমিকভাবে জানতে পারিনি কারা এই বিষ্ফোরণ ঘটিয়েছে।”

আপনার মন্তব্য

আলোচিত