শাবি প্রতিনিধি

০৯ সেপ্টেম্বর, ২০১৫ ১৯:৩৯

শাবিতে ২০১০-১১ ব্যাচের আয়োট্র, আসছে লালন ব্যান্ড

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০১০-১১ সেশনের ‘outro’ শিরোনামে বুধবার থেকে দুইদিন ব্যাপী শুরু হতে যাচ্ছে র‍্যাগ। এনিয়ে ক্যাম্পাসের ১০’সেশনের শিক্ষার্থীসহ সকল শিক্ষার্থীদের মাঝে উৎসবের আমেজ বিরাজ করছে।

দুইদিন ব্যাপী অনুষ্ঠানের প্রথম দিন থাকছে, সকাল ১০টায় ভিসি আমিনুল হক ভুইয়ার উপস্থিতিতে আনন্দ শোভাযাত্রার মাধ্যমে প্রথম দিনের আয়োজন। ক্যাম্পসের মুক্তমঞ্চে শান্তির প্রতীক কবুতর উড়িয়ে শুরু হবে অনুষ্ঠানের পরবর্তী কর্মসুচি।

এছাড়া থাকছে ব্যাচের শিক্ষার্থিদের মাঝে টিসার্ট ও দুপুরের খাবার বিতরন। সন্ধ্যায় সেন্ট্রাল অডিটরিয়ামে ব্যাচের শিক্ষার্থিদের, নোঙ্গর, রিম ও লালন ব্যন্ডের পরিবেশনায় কনসার্ট।

শুধুমাত্র ব্যাচের শিক্ষার্থিদের উপস্থিতি ও অংশগ্রহনে সন্ধ্যা ৭টায় শুরু হবে দ্বিতীয় দিনের কর্মসূচি। আলোচনা ও অনুষ্ঠেয় ফুটবল টুর্নামেন্টের পুরস্কার বিতরনীর মাধমে উদ্বোধন করা হবে মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যার কর্মসুচি। স্মৃতি রোমন্থন, ব্যাচের শিক্ষার্থিদের অংশগ্রহণে নাচ, গান, নাটক, কৌতুক ও বাউল গানের আসরের আয়োজন করা হয়েছে।

র‍্যাগ আয়োজক কমিটির আহবায়ক মোহাইমিনুল বাশার রাজ এসব তথ্য দেন।

এছাড়া তিনি আরো জানান, প্রবেশমূল্য ১৫০ টাকা দিয়ে যে কেউ ১০ তারিখের কনসার্টটি উপভোগ করতে পারবে কিন্তু ব্যাচের রেজিস্টার শিক্ষার্থিরা এই প্রবেশমূল্যের আওতার বাহিরে থাকবে।

সদস্য সচিব গাজী মেহেদী হাসান শুভ বলেন, ‘ক্যাম্পাসে ‘intro’ ও ‘outro’ দুইটি প্রোগ্রাম করেছি আমরাই একমাত্র ব্যাচ। আমরা আশা করব এই ধারাবাহিকতা ক্যাম্পাসে অব্যাহত থাকবে।‘

উল্লেখ্য সার্বিক কর্মসুচির একমাত্র মিডিয়া পার্টনার হিসেবে থাকছে ক্যাম্পাসলাইভ২৪.কম।

আপনার মন্তব্য

আলোচিত