শাবি প্রতিনিধি

১০ জানুয়ারি, ২০২০ ১৭:২১

শাবির নৃবিজ্ঞান অ্যালামনাইয়ের পুনর্মিলনী অনুষ্ঠিত

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের নৃবিজ্ঞান বিভাগের সাবেক শিক্ষার্থীদের সংগঠন ‌'এএনপি অ্যালামনাই অ্যাসোসিয়েশন' এর পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৮ জানুয়ারি) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ভবন-‘ডি’ এর গ্রাউন্ডে এ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়। এতে বিভাগ ও অ্যালামনাই অ্যাসোসিয়েশনের যৌথ উদ্যোগে আলোচনা সভা, আড্ডা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি অলি হাম্মাদ আহমেদ চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গোলাম ফারুক সরকার টুকুর সঞ্চালনায় বক্তব্য রাখেন বিভাগের প্রধান অধ্যাপক ড. নূর মোহান্মদ মজুমদার ও অধ্যাপক ড. আব্দুল আউয়াল বিশ্বাস।

এসময় তারা উপস্থিত সবাইকে শুভেচ্ছা জানান এবং বিভাগের ২৫ বছর পূর্তি অনুষ্ঠান সফল করতে সকলের প্রতি আহবান জানান।

আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন- বিভাগের সহকারী অধ্যাপক সঞ্জয় কৃষ্ণ বিশ্বাস, মনি পাল, জাফরিন আহমেদ লিজা, জাভেদ কায়সার ইবনে রহমান, প্রভাষক নাবিলা কাওসার, মো. সেলিমসহ বিভিন্ন ব্যাচের শিক্ষার্থীরা।

অ্যালামনাই সদস্যদের সার্বিক সহযোগিতা ও অনুষ্ঠানের সমন্বয়ক ছিলেন বিভাগের ছাত্রকল্যাণ উপদেষ্টা ও সহযোগী অধ্যাপক আফম জাকারিয়া।

তিনি বলেন, সমাবর্তনকে উপলক্ষ করে বিভাগের শিক্ষক, সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের নিয়ে একটি পুনর্মিলনীর আয়োজন করি। আলোচনা সভা, আড্ডা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে সকলে মিলে একটি আনন্দঘন মূহুর্ত কাটাই। সমাবর্তনে অংশগ্রহণকারীদের জিনিসপত্র রাখার জন্য শিক্ষার্থীরা সেবা প্রদান করে। এছাড়া বিভাগ ও অ্যালামনাই অ্যাসোসিয়েশনের যৌথ উদ্যোগে সকলের জন্য খাবার সরবরাহ করা হয়। এর মাধ্যমে বিভাগের বর্তমান ও সাবেক শিক্ষার্থীদের মধ্যে ভ্রাতৃত্ব, ঐক্য ও দৃঢ়তা আরো বেশি বৃদ্ধি পাবে- এমনটা প্রত্যাশা করি।

আপনার মন্তব্য

আলোচিত